Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

যশোরে ব্যাংকের আসা-যাওয়া করা মানুষই মনিরের টার্গেট, এবার খেলেন ধরা

যশোর প্রতিনিধি :

 

নাম তার মনির হোসেন। ব্যাংকের সামনে থেকে কৌশলে গ্রাহকের টাকা চুরি করাই তার পেশা। বিশেষ করে যেসব গ্রাহক পিঠে ঝোলানো ব্যাগে টাকা নিয়ে আসেন তাদেরই টার্গেট করেন তিনি। যশোরে এমন এক টার্গেটের ব্যাগ থেকে টাকা বের করতে গিয়ে ধরা খেয়েছেন তিনি। রবিবার (২১ মার্চ) দুপুরে শহরের মিস্ত্রিখানা রোডের ব্র্যাক ব্যাংকের সামনে থেকে গোয়েন্দা সংস্থার এক সদস্য তাকে হাতেনাতে ধরে ফেলেন।

 

আটক মনির হোসেন ঝিনাইদহের সদর উপজেলার কাঞ্চনপুর গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে। তার বিরুদ্ধে ঢাকার ধানমন্ডি থানাতেও এসংক্রান্ত মামলা রয়েছে।

 

যশোর কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম জানান, যশোর সদর উপজেলার তেজরোল গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রাজিব হোসেন ৬ লাখ ৮৫ হাজার টাকা জমা দিতে ব্র্যাক ব্যাংকে যান। টাকাগুলো তিনি একটি ব্যাগে করে পিঠে বহন করে নিয়ে আসছিলেন। ব্যাংকের সামনে নামার পর মনির হোসেন তার ব্যাগের পেছনের চেইন খুলে টাকা বের করে নেওয়ার চেষ্টা করেন। এ সময় অদূরে দাঁড়ানো যশোর ডিএসবি শাখার আমিনুর রহমান নামে এক সদস্য বিষয়টি দেখেন এবং তিনি দৌড়ে গিয়ে মনির হোসেনকে হাতেনাতে ধরে ফেলেন। এরপর তাকে যশোর কোতোয়ালি থানায় সোপর্দ করেন।

 

ওসি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মনির স্বীকার করেছেন যে তিনি দীর্ঘদিন ধরে এ ধরনের কাজ করে আসছেন। এর আগে ঢাকাতেও তিনি একইভাবে ব্যাংকের সামনে থেকে গ্রাহকদের টাকা লুট করে নিতেন।

 

ওসি বলেন, তার বিরুদ্ধে ঢাকার ধানমন্ডি থানাতে মামলা রয়েছে। আজকের ঘটনায় যশোর কোতোয়ালি থানাতেও একটি মামলা দায়ের করা হবে।

Exit mobile version