কুষ্টিয়ার সকল পর্যটন কেন্দ্র বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক:

 

আবারো করোনার কারনে কুষ্টিয়ার সব পর্যটন কেন্দ্র বন্ধ ঘোষনা করলো কুষ্টিয়া জেলা প্রশাসন। সমস্ত মার্কেট বন্ধ হবে রাত আটটায় জনসাধারনের স্বাস্হ সুরক্ষায় কুষ্টিয়ার পর্যটন কন্দ্রে থাকবে বন্ধ।

 

 

খাবার হোটেল সহ বিভিন্ন রেষ্টুরেন্ট এ চেয়ার টেবিল থাকবে অর্ধেক। কুষ্টিয়ায় মহামারি করোনাভাইরাস রোধে আবারো দুই সপ্তাহের জন্য কুষ্টিয়ার লালন শাহের আখড়াবাড়ী ও বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের শিলাইদহ কুঠিবাড়ীসহ কুষ্টিয়ার সকল পর্যটন কেন্দ্র বন্ধ ঘোষণা করে বেশ কিছু নির্দেশনা জারি করেছে কুষ্টিয়া জেলা প্রশাসন।

 

 

কুষ্টিয়ার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলামের সভাপতিত্বে করোনা সংক্রমণে করণীয় নির্ধারণ শীর্ষক এক জরুরি সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। সভায় দুই সপ্তাহের জন্য অন্তরর্র্বতীকালীন এই সিদ্ধান্ত পরিস্থিতি বিবেচনায় বাড়ানো হতে পারে বলে জানানো হয়।

 

 

সেই সাথে এই সভায় প্রতিদিন রাত আটটায় জেলার সকল দোকানপাট ব্যবসা প্রতিষ্ঠান ও মার্কেট বন্ধ গণপরিবহনে সিট ফাঁকা রেখে যাত্রী পরিবহন হোটেল মোটেলে অর্ধেক টেবিল চেয়ার তুলে রেখে ভোক্তাদের সেবা প্রদান এবং আবাসিক হোটেল বন্ধ রাখার নির্দেশ দেন।

 

 

সভায় সিভিল সার্জন ডা. এএইচ এম আনোয়ারুল ইসলাম সহ পরিবহন মালিক শ্রমিক প্রতিনিধি ও গণমাধ্যকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *