বিকাশে টাকা ভুল নাম্বারে, কুষ্টিয়ার ক্ষুদ্র ব্যবসায়ীর টাকা উদ্ধার করে দিলো পুলিশ

কুষ্টিয়া প্রতিনিধি :

 

বিকাশে ভুল নাম্বারে পাঠানো কুষ্টিয়ায় এক ক্ষুদ্র ব্যবসায়ীর ২০হাজার টাকা উদ্ধার করে দিয়েছে পুলিশ। দিনাজপুর থেকে উদ্ধার করে আনা ওই টাকা ১০ এপ্রিল দুপুরে কুষ্টিয়ার পুলিশ সুপার তুলে দিয়েছেন ওই ব্যবসায়ীর হাতে।

 

জেলা গোয়েন্দা পুলিশের এএসআই মোঃ মামুনুর রশিদ জানান, পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপারের নির্দেশনায় তিনি টাকা উদ্ধার করতে সক্ষম হন। তিনি বলেন, কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহ সুধিরাজপুরের মুদি দোকানি মোঃ হারুন-অর-রশিদ বিকাশে টাকা পাঠানোর কাজও করেন।

 

গত ২ এপ্রিল রাত ৯টায় তার পার্সোনাল বিকাশ একাউন্ট থেকে ২০ হাজার টাকা এবং খরচ ৪০০ টাকা পাঠাতে গিয়ে ডিজিট ভুলে অন্য বিকাশ নাম্বারে চলে যায়। অনেক অনুরোধ করেও যখন প্রাপক টাকা ফেরত দিতে রাজি হননি তখন ০৫ এপ্রিল তিনি মিরপুর থানায় সাধারণ ডায়েরী করেন। নং ১৬৯। এরপর দিনাজপুর জেলার সদর থানার সহায়তায় সেখানকার পারগাঁও গ্রাম হতে ৯ এপ্রিল রাতে ১০টার দিকে ২০ হাজার ৪০০ টাকা উদ্ধার করা হয়।

 

১০ এপ্রিল দুপুর পৌনে ২টায় কুষ্টিয়ার পুলিশ সুপার মোঃ খাইরুল আলম ওই টাকা ব্যবসায়ী মোঃ হারুন-অর-রশিদের হাতে তুলে দেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন খাঁন ও গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

ব্যবসায়ী মোঃ হারুন-অর-রশিদ এসময় পুলিশের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, এই টাকা তার অনেক কষ্টের, ফেরত না পেলে ব্যবসার পুঁজিই শেষ হয়ে যেত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *