কুষ্টিয়ায় লকডাউন কার্যকরে মাঠে এসপি খাইরুল আলম

কুষ্টিয়া প্রতিনিধি :

 

কুষ্টিয়ায় লকডাউন কার্যকরে মাঠে এসপি খাইরুল আলম, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় কুষ্টিয়ার পুলিশ সুপার (এসপি) খাইরুল আলমের নেতৃত্বে লকডাউন কার্যকর করতে কঠোর অবস্থান নিয়েছে পুলিশ।

 

বুধবার(১৪ই এপ্রিল, ২০২১ইং) সকাল ৬ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত কুষ্টিয়া থানা মোড়, বঙ্গবন্ধু মার্কেট, মিউনিসিপ্যাল মার্কেট, একতারার মোড়, সিঙ্গার মোড় ও রক্সিগলিসহ আশে-পাশের এলাকায় চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহন আটক করে এবং অকারণে বাইরে বের হওয়া জনসাধারনকে দ্রুত নিজ নিজ ঘরে ফিরে যেতে বাধ্য করে পুলিশ।

 

এ সময় কুষ্টিয়ার এসপি মোঃ খাইরুল আলম বলেন, দেশে মহামারি করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় সরকার জনসাধারনকে রক্ষায় কঠোর লকডাউন ঘোষনা করেছে।

 

লকডাউন কার্যকর করতে আমরা জিরো টলারেন্স নিয়েছি। আমরা লক্ষ্য করছি যে মানুষ বিভিন্ন অযুহাতে ঘরের বাইরে বের হওয়ার চেষ্টা করছে, তাই আমাদের চেকপোস্ট গুলোতে তারা আটকা পড়ছে। তারা অযুহাত দেখিয়েও এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে পারছেনা

তবে সরকার ঘোষিত জরুরী সেবাগুলোতে আমরা বাধা দিচ্ছিনা। সরকার আমাদের যে বিধি নিষেধ দিয়েছেন সেগুলো বাস্তবায়নে এবং লকডাউন কার্যকরে আমরা কঠোর অবস্থানে আছি। আগামী ২১শে এপ্রিল মধ্যরাত পর্যন্ত এ লকডাউন কার্যকর করতে মাঠে থাকবে পুলিশ। সুতরাং আপনারা ঘরে থাকুন অযথা বাইরে ঘোরাফেরা না করে করোনা প্রতিরোধে নিজে সচেতন হোন ও অন্যকে সচেতন করে তুলুন।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) মোঃ ফরহাদ হোসেন খাঁন, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আতিকুল ইসলাম ও কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জসহ কুষ্টিয়া জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *