কুষ্টিয়ায় লকডাউন বাস্তবায়নে, এসপি খাইরুল আলমের নেতৃত্বে কঠোর অবস্থানে পুলিশ

নিজস্ব প্রতিবেদক :

 

কুষ্টিয়ায় লকডাউন বাস্তবায়নে, এসপি খাইরুল আলমের নেতৃত্বে কঠোর অবস্থানে পুলিশ । বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় লকডাউন কার্যকরে কুষ্টিয়া জেলা পুলিশের কঠোর অবস্থানের কারনে শহরের ব্যাস্ততম সড়ক গুলো একপ্রকার জনশূন্য হয়ে পড়েছে। শহরের প্রধান সড়কগুলোতে গনপরিবহন না থাকায় নিরব ছিল শহর এলাকা।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) লকডাউনের দ্বিতীয় দিনে কুষ্টিয়া মজমপুর, মুজিব চত্বর (পাঁচ রাস্তার মোড়) ও থানা মোড়সহ আশ পাশ এলাকায় এলাকায় চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহন আটক করে এবং অকারনে বাইরে বের হওয়া জনসাধারনকে দ্রুত নিজ নিজ ঘরে ফিরে যেতে বাধ্য করে পুলিশ।
এ সময় এসপি মোঃ খাইরুল আলম বলেন,”মাস্ক পরার অভ্যেস, করোনা মুক্ত বাংলাদেশ” মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরার বিকল্প নেই।করোনা মোকাবেলায় আতঙ্কিত না হয়ে সবাই সচেতন হোন।অকারনে বাহিরে ঘোরাফিরা না করে নিজে ঘরে থাকুন।পরিবারের সদস্যদেরকে সচেতন করে তুলুন।লকডাউন বাস্তবায়নে সরকারের নির্দেশনা কঠোর ভাবে বাস্তবায়ন করতে পুলিশ সচেষ্ট রয়েছে।সুতরাং কেউ অকারনে বাহিরে ঘোরাফিরা করলে তাকে আইনের আওতায় এনে কঠোর শাস্তি দেয়া হবে।
এছাড়া করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তির বাড়িসহ পুরো এলাকা লকডাউন এবং আক্রান্ত ব্যক্তিকে আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হচ্ছে। আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসা ব্যক্তিদের চিহ্নিত করে কোয়ারেন্টাইন নিশ্চিত করতে পুলিশ প্যাট্রোল জোরদার করা হয়েছে।
এ সময় আরও উপস্থিত ছিলেন, জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার,(প্রশাসন ও অপরাধ) মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, কুষ্টিয়াসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *