ঝিকরগাছায় বোমা তৈরীর সময় বিস্ফোরিত হয়ে ইউপি সদস্যের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :

 

 

 

 

যশোরের ঝিকরগাছা উপজেলায় বোমা তৈরীর সময় বিস্ফোরিত হয়ে লিটন নামের এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে । সোমবার দিবাগত রাত দুইটার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয় । লিটন ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ইউনিয়নের পাঁচপোতা গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল ওহাবের ছেলে। স্থানীয়রা জানিয়েছেন, সোমবার দুপুর একটার দিকে ঝিকরগাছা উপজেলার পাঁচপোতা গ্রামের মৃত রফিক মেম্বারের বাড়িতে লিটন মেম্বার সহ কয়েকজন সন্ত্রাসী বোমা তৈরি করছিলেন ।

 

 

 

 

এ সময় অসাবধানতাবশত বোমা বিস্ফোরিত হলে সে গুরুতর জখম হয়। পরে তার সাথে থাকা লোকজন তাকে উদ্ধার করে গোপন স্থানে নিয়ে চিকিৎসার চালাচ্ছিলেন । কিন্তু পরে তার অবস্থার অবনতি দেখা দিলে সন্ধ্যার পর অ্যাম্বুলেন্সে করে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশ্যে নেওয়া হলে ঢাকা মানিকগঞ্জ পৌঁছালে রাত আটটার দিকে গাড়িতেই তার মৃত্যু হয়। নিহত লিটন মেম্বার ঝিকরগাছা পাঁচপোতা গ্রামের আওয়ামী লীগ নেতা ওমর আলী হত্যাকাণ্ডের অন্যতম আসামি ছিলেন বলে জানা গেছে।

 

 

 

 

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, স্থানীয়দের মাধ্যমে ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল ।কিন্তু সেখানে পুলিশ গিয়ে আহত কাউকে খুঁজে পাইনি । তবে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *