ঈদ উপলক্ষে ৫’শ অসহায় পরিবারের মাঝে নাসিব যশোরের নগদ অর্থ বিতরণ

এবি এস রনি, যশোর প্রতিনিধি :

 

 

 

৫’শ অসহায় ও দুস্থ্য পরিবারের মাঝে ঈদ উপলক্ষে নগদ অর্থ বিতরণ করেছে জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি বাংলাদেশ (নাসিব) যশোর জেলা শাখার নেতৃবৃন্দ। বুধবার সকালে জয়তী সোস্যাইটির কনফারেন্স রুমে আয়োজিত অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগ যশোরের উপপরিচালক হুসাইন শওকত প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিউটি পার্লার এ্যাসোসিয়েশন ও বুটিকস্ হ্যান্ডিক্রাফটস্ কর্মরতদের মাঝে ঈদ উপহার স্বরুপ নগদ অর্থ তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, নাসিব যশোরের সভাপতি সাকির আলীসহ নাসিবের নেতৃবৃন্দ।
এদিন বিকেলে নাসিব যশোরের সভাপতি সাকির আলী উপস্থিত থেকে বিসিকে কর্মরত অসহায় ভ্যানচালক ও দিন মজুরদের মাঝেও নগদ অর্থ বিতরণ করেন।
নগদ অর্থ বিতরণকালে সাকির আলী বলেন, দেশে করোনার দ্বিতীয় ঢেউ চলছে সেই সাথে চলছে লকডাউন। এমন পরিস্থিতিতে মানুষ অসহায় জীবনযাপন করছে। এমন পরিস্থিতিতে অসহায় ও দুস্থ্যদের পাশে দাঁড়াতে আমাদের এই ছোট্ট প্রয়াস।
এসময় উপস্থিত ছিলেন নাসিব যশোর জেলা শাখার পরিচালক ও এমইউসী ফুডস্ এর বাবস্থাপনা পরিচালক শ্যামল দাস (সিআইপি), চাঁদপাড়া ফাড়ির আইসি এসআই কাওছার আলম, এএসআই শরিফুজ্জামান, নাসিব যশোরের সদস্য তৌহিদুর রহমান বাবু, কাওছার আহমেদ, আবু ইসহাক বাবু প্রমুখ।
এদিন জয়তী সোস্যাইটি ও বিসিক ছাড়াও শহরের বিভিন্ন স্থানে মোট পাঁচশত অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করে নাসিব যশোর জেলা শাখা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *