কুষ্টিয়ায় এসপি’র করোনাকালীন ঈদ উপহার সামগ্রী বিতরণ

কুষ্টিয়া প্রতিনিধি :

 

 

 

 

 

কুষ্টিয়ায় করোনাকালীন ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন কুষ্টিয়ার পুলিশ সুপার (এসপি)মোঃ খাইরুল আলম।

 

 

 

 

 

বুধবার(১২ মে)বেলা ১২ টায় কুষ্টিয়া পুলিশ লাইন্স মাঠে ২০০ (দুইশত) গরীব, অসহায়,কর্মহীন,হত দরিদ্র ও দুস্থ্যদের মাঝে করোনাকালীন ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

 

 

 

 

 

এ সময় এসপি মোঃ খাইরুল আলম বলেছেন,”মাস্ক পরার অভ্যেস,করোনা মুক্ত বাংলাদেশ”।করোনার ভয়াবহ প্রকোপ থেকে রক্ষায় স্বাস্ব্যবিধি মেনে মাস্ক পরার বিকল্প নাই।তাই সবাই স্বাস্থ্যবিধি মেনে দৈনন্দিন কাজ সম্পাদন করুন।বৈশ্বিক মহামারি করোনার ভয়াবহতা থেকে বাচতে নিজে সচেতন হোন অন্যকে সচেতন করে তুলুন।

 

 

 

 

 

এ সময় তিনি আরও বলেন,বর্তমানে আমরা মুজিব বর্ষে অবস্থান করছি।মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার এ শ্লোগানকে সামনে রেখে আমরা জনতার পুলিশ হতে কাজ করছি।তাই আপনাদের এলাকার যে কোন সমস্যা সম্পর্কে পুলিশকে অবহিত করুন।পুলিশ আপনাদের পাশে থেকে নির্ভেজাল সেবা দিতে প্রস্তুত রয়েছে।সমাজে যারা অসৎ কাজের সাথে জড়িত, যারা মাদক ব্যাবসায়ী তাদের সম্পর্কে পুলিশকে তথ্যদিন।আমরা মাদক মুক্ত সমাজ বিনির্মানে কাজ করছি।

 

 

 

 

 

এ সময় আরও উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি)মোঃ ফরহাদ হোসেন খাঁন,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আতিকুল ইসলাম, অফিসার ইনচার্জ কুষ্টিয়া মডেল থানা,পুলিশ লাইন্সের আর আই সহ কুষ্টিয়া জেলা পুলিশের অফিসার ও ফোর্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *