Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

চুয়াডাঙ্গার দর্শনা সীমান্ত দিয়ে দেশে ফিরলেন আরও ১১৮ বাংলাদেশি

চুয়াডাঙ্গা প্রতিনিধি :

 

 

 

 

 

চুয়াডাঙ্গার দর্শনা চেকপোস্ট দিয়ে চতুর্থ দিনে আরও ১১৮ জন ভারত থেকে দেশে ফিরেছেন। এদের মধ্যে চারজনের করোনা পজিটিভ বলে জানা গেছে। বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তারা দেশে ফেরেন। দেশে প্রবেশ করার পর চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তাদের করোনা পরীক্ষা করা হয়।

 

 

 

 

 

এদের মধ্যে চারজনের করোনা শনাক্ত হয়। তাদেরকে সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। এ নিয়ে দর্শনা দিয়ে মোট ৩৩৪ জন ভারত থেকে দেশে ফিরলেন।

 

 

 

 

দর্শনা চেকপোস্টে প্রবেশের পর স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে প্রত্যেকের অ্যান্টিজেন পরীক্ষা এবং পর্যায়ক্রমে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), পুলিশের অভিবাসন শাখা (ইমিগ্রেশন) ও শুল্ক বিভাগের (কাস্টমস) আনুষ্ঠানিকতা শেষ করা হয়।

 

 

 

 

 

এরপর ১১৪ জনকে বিশেষ নিরাপত্তায় মাইক্রোবাসে নিয়ে যাওয়া হয়। তাদের মধ্যে চুয়াডাঙ্গা যুব উন্নয়ন অধিদফতর, সদর হাসপাতাল ও স্থানীয় তিনটি আবাসিক হোটেলে নেওয়া হয়েছে। এই ১১৪ জনকে ১৪ দিন বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে রাখা হবে।

 

 

 

 

 

দর্শনা ইমিগ্রেশনের ইনচার্জ এসআই আব্দুল আলীম জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত দেশে প্রবেশ করেছেন ১১৮ জন। এর মধ্যে ১১৪ জনের করোনা নেগেটিভ আসলেও চারজনের পজিটিভ রিপোর্ট আসে।

 

 

 

 

 

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার জানান, আর্থিকভাবে সচ্ছল ব্যক্তিরা নিজ খরচে আবাসিক হোটেলে কোয়ারেন্টাইনে থাকছেন।

Exit mobile version