জিফাইভে আসছে ঠান্ডা, পোস্টার উন্মোচিত

অনলাইন ডেস্ক :

 

 

 

 

কনটেন্টের ক্ষেত্রে দক্ষিণ এশিয়ার বৃহত্তম ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভ গ্লোবাল আসছে জিফাইভ অরিজিনাল ‘ঠান্ডা’। কাজল আরেফিন অমি পরিচালিত ‘ঠান্ডা’ একটি ফিকশনাল কমেডি ফিল্ম। ঢাকায় বসবাসরত চার ব্যাচেলরের জীবনধারা নিয়ে আবর্তিত হয়েছে এর কাহিনী।

 

 

 

 

 

জিফাইভ গ্লোবাল সামাজিক যোগাযোগ মাধ্যমে ফিল্মটির একটি পোস্টার উন্মোচন করেছে। বিনামূল্যে ‘ঠান্ডা’ উপভোগ করতে পারবেন বাংলাদেশের দর্শকরা।

 

 

 

 

লিঙ্ক: https://www.instagram.com/p/CPXsy-uqaX7/
https://twitter.com/ZEE5BD/status/1397837163622895616?s=20

 

 

 

 

 

আধুনিক জীবনধারায় ব্যাচেলর জীবনের হাসি-আনন্দ ফুটে উঠেছে ‘ঠান্ডা’র ফ্রেমে। ফিল্মটির মূখ্য চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় চার মুখ- চাষী আলম, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল ও মিশু সাব্বির। তাদের ব্যক্তিত্বের বৈপরীত্যে হাস্যরসে ভরে উঠেছে কাহিনী।

 

 

 

 

জিফাইভ গ্লোবালের চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ বলেন, ‘আমাদের কনটেন্ট ভান্ডারকে আরও সমৃদ্ধ করতে স্থানীয় বাংলা অরিজিনালের এক সম্ভার গড়ে তুলছি। সেই সম্ভারে ‘ঠান্ডা’ যোগ করতে পেরে আমরা আনন্দিত। এটি পুরোপুরি একটি বিনোদনমূলক ফিল্ম; এখানে মজার সব ঘটনা এবং হাসির খোরাক পাবেন দর্শকরা।’

 

 

 

 

 

গুগল প্লে­স্টোর অথবা আইওএস অ্যাপ স্টোর থেকে গ্রাহকরা জি ফাইভ অ্যাপ ডাউনলোড করতে পারবেন। উপভোগ করা যাবে www.ZEE5.com ওয়েবসাইটটির মাধ্যমেও। সামস্যাং স্মার্ট টিভি, অ্যাপল টিভি, অ্যান্ড্রয়েড টিভি ও অ্যামাজন ফায়ার টিভিতেও রয়েছে অ্যাপটি।

 

 

 

 

 

জিফাইভ গ্লোবাল সম্পর্কে:

জিফাইভ বিশ্ব মিডিয়া ও বিনোদন জগতের অন্যতম প্রতিষ্ঠান জি এন্টারটেনমেন্ট এন্টারপ্রাইজেস লিমিটেড (জিল) পরিচালিত একটি ডিজিটাল এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম। ২০১৮ সালের অক্টোবরে ১৯০টির বেশি দেশে কার্যক্রম শুরু করে জিফাইভ। হিন্দি, ইংরেজি, বাংলা, মালয়ালাম, তামিল, তেলেগু, কন্নাডা, মারাঠি, ওড়িয়া, ভোজপুরি, গুজরাটি ও পাঞ্জাবি এবং ছয়টি আন্তর্জাতিক ভাষার- মালয়, থাই, বাহাসা, জার্মান, রাশিয়ান ও আরবী- কনটেন্ট রয়েছে প্ল্যাটফর্মটিতে।

 

 

 

 

জিফাইভ-এ রয়েছে এক লাখ ত্রিশ হাজার ঘণ্টার বেশি অন ডিমান্ড কনটেন্ট এবং ৪৫টি লাইভ টিভি চ্যানেল। এই একটি প্ল্যাটফর্মেই গ্রাহকরা পেয়ে যাবেন সেরা অরিজিনালস, সেরা সব চলচ্চিত্র, টিভি শো, গান, সিনেপ্লে, সংবাদ, লাইভ টিভি এবং স্বাস্থ্য ও লাইফস্টাইল বিষয়ক কনটেন্ট। জিফাইভ-এর অনন্য ফিচারগুলোর মধ্যে রয়েছে ১৬টি নেভিগেশনাল ল্যাঙ্গুয়েজ, কনটেন্ট ডাউনলোডের সুযোগ, নিরবিচ্ছিন্ন ভিডিও দেখা ও ভয়েস সার্চের সুবিধা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *