Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

মিন্নি ৫ দিনের রিমান্ডে

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী ও নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে পাঁচদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। আজ বুধবার বরগুনা আদালতের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সিরাজুল ইসলাম গাজী এই রিমান্ড মঞ্জুর করেন। 

জানা যায়, রিফাত শরীফ হত্যা মামলায় গ্রেফতার দেখানোর পর আজ বুধবার বিকেল ৩টা ১৩ মিনিটে মিন্নিকে আদালতে নেয়া হয়। আদালতে ২৮ মিনিট অবস্থান করেন তিনি। এসময় বিচারক ওই হত্যাকাণ্ড সম্পর্কে মিন্নিকে জিজ্ঞাসা করলে তিনি বলেন, ‘এই হত্যাকাণ্ডের বিষয়ে আমি কিছুই জানি না, বরং আমি আমার স্বামীকে বাঁচানোর সর্বাত্তক চেষ্টা করেছি।’পরে এই হত্যাকাণ্ড সম্পর্কে বিস্তারিত জিজ্ঞাসাবাদের জন্য মিন্নির ৭ দিনের রিমান্ড চাওয়া হলে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এসময় রাষ্ট্রপক্ষের মামলার তদন্ত কর্মকর্তা ও কোর্ট পুলিশ পরিদর্শক উপস্থিত ছিলেন। 

এর আগে, এই হত্যা মামলায় মঙ্গলবার দিনভর মিন্নিকে জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার দেখানো হয়। এতে তীব্র ক্ষোভ ও প্রতিবাদ জানিয়েছে তার পরিবার। 

মিন্নির বাবা মোজাম্মেল হোসেন আজ বুধবার বরগুনার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে সাংবাদিকদের জানান, আমার মেয়েকে কি কারণে সাক্ষী থেকে আসামি করা হয়েছে আমি তার সঠিক তদন্ত চাই। তিনি অভিযোগ করেন খুনিদের সহযোগিরা নৃশংস এই হত্যাকাণ্ডের মামলা ভিন্নখাতে প্রভাবিত করার জন্য নাটক সাজিয়েছে। বিষয়টি নিয়ে তিনি আইনগতভাবে লড়াই করবেন বলেও সাংবাদিকদের জানান।

Exit mobile version