ভুয়া পুলিশ কর্মকর্তা গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি :

 

 

 

 

 

 

নরসিংদীর মাধবদীতে অরুণ রতন নাথ নামে ভুয়া অতিরিক্ত পুলিশ সুপারকে গ্রেফতার করেছে মাধবদী থানা পুলিশ।পুলিশ জানায়, বুধবার মাধবদী বাসষ্ট্যান্ড এলাকায় আসামি অরুণ রতন নাথ নিজেকে র‌্যাব হেডকোয়ার্টারের অতিরিক্ত পুলিশ সুপার পরিচয় দিয়ে একটি কাভারড ভ্যান চালকের কাছ থেকে থেকে ২৫ হাজার টাকা চাঁদা দাবি করে। চালক দিতে না পারায় সে চালকের ওপর ক্ষিপ্ত হয়।

 

 

 

 

 

তার আচার-আচরণে সন্দেহ হলে আশপাশে উপস্থিত লোকজন মাধবদী থানা পুলিশকে বিষয়টি জানায় মাধবদী থানার এস আই আব্দুল হক সিকদার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে বিভিন্ন জিজ্ঞাসাবাদ করলে সে র‌্যাব হেডকোয়ার্টারের আবার কখনো নারায়ণগঞ্জ জেলায় অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিল বলে দাবি করে। পরে খবর নিয়ে জানা যায় এ নামে নারায়ণগঞ্জ জেলায় কোন পুলিশ কর্মকর্তা চাকরিরত ছিলোনা।

 

 

 

 

পরে তাকে গ্রেফতার করা হয় থানায় নেওয়া হলে সে তার অপরাধ স্বীকার করে। সে আরো জানায়, পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন সময় বিভিন্ন রকম চাঁদাবাজি করে আসছিল, তার কাছ থেকে একটি কালো রঙের ওয়াকিটকি উদ্ধার করা হয়। আসামি অরুণ রতন নাথ চট্টগ্রাম জেলার মিরেশ্বরাই থানার জনারদন পুর গ্রামের সুব্রত নাথের পুত্র। তার বিরুদ্ধে মাধবদী থানায় মামলার দায়ের করা হয়।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *