কুষ্টিয়ার মিরপুরে একটি গ্রাম সাত দিনের কঠোর লকডাউনে

মিরপুর (কুষ্টিয়া) প্রতিনিধি :

 

 

 

 

 

 

 

 

কুষ্টিয়ার মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের পুরাতন আজমপুর গ্রামের পুরাতন আজমপুর বাজারের আশেপাশের এলাকা সমূহকে (৯ জুন) সাত দিনের কঠোর লকডাউন ঘোষণা করেছে মিরপুর উপজেলা প্রশাসন। সাম্প্রতিক সময় মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নে পুরাতন আজমপুর গ্রামে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়াতে লকডাউন ঘোষণা করেন মিরপুর উপজেলা নির্বাহী অফিসার লিংকন বিশ্বাস।

 

 

 

 

 

 

এসময় উপস্থিত ছিলেন মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন,মিরপুর থানা অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা,মিরপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন ও উপজেলা কৃষি কর্মকর্তা রমেশ চন্দ্র ঘোষ সহ সদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল হক। এসময় লিংকন বিশ্বাস বলেন, সাম্প্রতিক একজন ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ থেকে আজমপুর গ্রামের বাড়িতে আসলে তিনি করণা আক্রান্ত হন এবং তার পরিবারের আরও ২ জন সদস্য তার সংস্পর্শ থেকে করনা আক্রান্ত হন। একই পরিবারের ৩ জন এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ থেকে আশা ব্যাক্তিটির অবস্থা আশঙ্কাজনক।

 

 

 

 

 

 

করোনা পরিস্থিতি ছড়িয়ে পড়তে পারে এমন চিন্তা করে এলাকাটিকে লকডাউন করা হয়েছে। ওই এলাকায় আগামী সাতদিন বাইরে থেকে কোন মানুষ প্রবেশ করতে পারবে না। তবে কৃষি কাজের লোকজন সামাজিক দূরত্ব মেনে মাস্ক পরে শুধু ওই এলাকার মধ্যেই কাজ করতে পারবে বলে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *