নাটোরে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজি, গ্রেফতার ২

নাটোর প্রতিনিধি :

 

 

 

 

 

 

নাটোর শহরের চকবৈদ্যনাথ চামড়া বাজার থেকে দুই প্রতারককে ডিবি (গোয়েন্দা) পুলিশ আটক করেছে। শুক্রবার বিকেলে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে মেহেদী হাসান পাপ্পু (২৩) ও হেলাল উদ্দীনকে (৪৭) গ্রেফতার করা হয়।

 

 

 

 

 

 

এদের মধ্যে মেহেদী হাসান পাপ্পু শহরের মলি­কহাটি মহল্লার মাহবুব আলমের ছেলে এবং একই মহল্লার আফজাল হোসেনের ছেলে হেলাল উদ্দীন।

 

 

 

 

 

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে ডিবি পুলিশ পরিচয় দিয়ে শহরের বনবেলঘড়িয়া বাইপাস দিয়ে চলাচলকারী মোটরসাইকেল চালকদের পথরোধ করে কাগজপত্র দেখতে চান। অনেক মোটরসাইকেল চালক ঝামেলা এড়াতে টাকা দিয়ে চলে যান। এ সময় স্থানীয় আশিক নামের এক মোটরসাাইকেল চালককে আটকে ৫ হাজার টাকা চাঁদা দাবি করেন তারা। তিনি দিতে অস্বীকৃতি জানালে কথাবার্তার একপর্যায়ে আসামি পাপ্পু নিজেকে ডিবি পুলিশ সদস্য বলে পরিচয় দিয়ে মোটরসাইকেলের চাবি নিয়ে নেয় এবং সন্ধ্যায় থানা থেকে কাগজপত্র দেখিয়ে মোটরসাইকেলটি ফেরত নিতে বলেন। এতে সেখানে উপস্থিত জনগণের মধ্যে সন্দেহ হয়। এ সময় জনতা ভুয়া পুলিশ সদস্যদের ধাওয়া দিলে তারা সেখান থেকে অটো রিকশা নিয়ে সটকে পরার চেষ্টা করে। পরে জনতা ধাওয়া করে শহরের চকবৈদ্যনাথ চামড়া বাজার এলাকায় দুইজনকে আটক করে নাটোর ডিবি পুলিশ ও সদর থানা পুলিশের হাতে তুলে দেয়। এ সময় পাপ্পুর কাছ থেকে পুলিশের পোষাক পরিহিত ছবি এবং বাঁশি উদ্ধার করা হয়।

 

 

 

 

 

 

নাটোর সদর থানার ওসি (তদন্ত) আব্দুল মতিন জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *