ঢাকা বোট ক্লাব থেকে নাসির উদ্দিনকে বহিষ্কার

অনলাইন ডেস্ক :

 

 

 

 

 

 

 

দেশের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় গ্রেপ্তার হওয়ার পর ঢাকা বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটি থেকে নাসির উদ্দিন মাহমুদকে বহিষ্কার করা হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে ওঠা অভিযোগ তদন্তের জন্য তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

 

 

 

 

 

 

সোমবার (১৪ জুন) ক্লাবের কার্যনির্বাহী কমিটির এক ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। কমিটির সভাপতি ড. বেনজির আহমেদের সভাপতিত্বে বৈঠকটি অনুষ্ঠিত হয়। সভায় কমিটির আরো আট সদস্য যুক্ত হন। ক্লাবের উপদেষ্টা রুবেল আজিজও এ সভায় অংশ নেন।

 

 

 

 

 

 

সোমবার সাভার থানায় মামলার পর উত্তরার একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে মামলার প্রধান আসামি নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ ৫ জনকে গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা পুলিশ। এর মধ্যে কম বয়সী তিন নারী রয়েছে। এছাড়া ওই ফ্ল্যাট থেকে মাদক উদ্ধারের ঘটনায় ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয় নাসিরকে। এ ঘটনার পর নাসিরকে বহিষ্কার করা হয়।

 

 

 

 

এদিকে ভার্চুয়াল সভায় নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি এবং শাহ এস আলমের ক্লাবের সদস্য পদ স্থগিত করার সিদ্ধান্ত হয়। এছাড়া অভিযোগ তদন্তের জন্য তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটি আগামী ৭২ ঘণ্টার মধ্যে রিপোর্ট জমা দেবে বোট ক্লাব কর্তৃপক্ষের কাছে।

 

 

 

 

 

 

সভায় বলা হয়, নাসির উদ্দিন মাহমুদ ক্লাবের নিয়ম না মেনে নির্ধারিত সময়ের বাইরে অতিথিকে ক্লাবের ভেতরে নিয়ে এসেছিলেন। যা ক্লাবের নিয়ম শৃঙ্খলার পরিপন্থি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *