ভয়ংকর মাদক আইস : সিন্ডিকেটের মূলহোতাসহ আটক ৬

অনলাইন ডেস্ক :

 

 

 

 

 

 

 

রাজধানীর উত্তরা থেকে ভয়ানক মাদক আইস সিন্ডিকেটের অন্যতম মূলহোতা তৌফিকসহ ছয়জনকে আটক করেছে র‌্যাব।

 

 

 

 

 

 

শুক্রবার (১৮ জুন) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান।

 

 

 

 

 

 

র‌্যাব জানায়, রাজধানীর উত্তরায় অভিযান চালিয়ে ভয়ানক মাদক আইস সিন্ডিকেটের অন্যতম মূলহোতা তৌফিকসহ ছয় মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এই চক্রটি ‘মেথ ল্যাব‘ তৈরি করে ভেজাল আইস, ইয়াবার রং পরিবর্তন, ঝাক্কি মিক্স, ঝাক্কি, ককটেল মাদক তৈরী করে আসছে। এসব অপরাধ দমনে র‌্যাব গোয়েন্দা নজরদারী বৃদ্ধি ও ছায়াতদন্ত শুরু করে।

 

 

 

 

 

 

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৭ জুন) র‌্যাব-৩ ঢাকা মহানগরীর উত্তরা থেকে মূল হোতা মো. তৌফিক হোসাইন (৩৫), মো. জামিরুল চৌধুরী জুবেইন(৩৭), মো. আরাফাত আবেদীন রুদ্র(৩৫), মো. রাকিব বাসার খান (৩০), মো. সাইফুল ইসলাম সবুজ (২৭) ও মো. খালেদ ইকবাল(৩৫) আটক করে।

 

 

 

 

 

 

এ সময় তাদের কাছ থেকে আইস, ইয়াবা, বিদেশী মদ, গাঁজা ও ১৩টি বিদেশি অস্ত্র এবং রেপলিকা অস্ত্র ও অন্যান্য ইলেকট্রিক শক যন্ত্র, বিপুল পরিমাণ, মাদক সেবনের সরঞ্জামাদিসহ ল্যাবরেটরি (মেথ ল্যাব) সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

 

 

 

 

 

 

র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃত জুবেইন লন্ডন হতে বিবিএ, তৌফিক বেসরকারি ইউনিভার্সিটি হতে বিবিএ, খালেদ বেসরকারি ইউনিভার্সিটি হতে এমবিএ, রুদ্র ও সাইফুল এইচএসসি পাশ করার পর ড্রপ আউট এবং খালেদ বেসরকারী বিশ্ববিদ্যালয়ে ৩য় বর্ষে অধ্যায়নরত। রুদ্রের নামে ৩টি মাদক মামলা এবং জুবেইন এর নামে একটি হত্যা চেষ্টা মামলাও রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *