কুষ্টিয়ায় করোনা প্রতিরোধে কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে মাঠে রয়েছে জেলা পুলিশ

নিজস্ব প্রতিনিধি :

 

 

 

 

 

 

 

 

 

করোনা প্রতিরোধে সব সময় মাঠে রয়েছে কুষ্টিয়া জেলা পুলিশ,কুষ্টিয়ায় ডিসি, এসপি ও জেডি এনএসআই এক সাথে কঠোর বিধিনিষেধ প্রত্যক্ষ করলেন।
শনিবার (১৯ জুন) বিকাল ৪ টায় কুষ্টিয়ার মজমপুর ট্রাফিক পয়েন্টে পুলিশ সুপার কুষ্টিয়ার নের্তৃত্বে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে পুলিশ অবস্থান নেয়। এ সময় ট্রাফিক পুলিশ, কুষ্টিয়া মডেল থানা পুলিশ, ডিবি ও এসএএফ পুলিশ সদস্য কর্তৃক তিনটি রাস্তা থেকে আগত সকল সাইকেল, মোটর সাইকেল, ইজিবাইক, প্যাডেল চালিত রিক্সা,অটোরিক্সা সহ সকল ধরনের যানবাহন শহরের যে দিক দিয়ে আসার চেস্টা করে ঠিক সেই দিকেই গাড়িগুলো ফেরত পাঠানো হয়। এ জন্য মুহুর্তে মজমপুর এলাকা ফাকা হয়ে যায়।
মোহাম্মদ সাইদুল ইসলাম, জেলা প্রশাসক কুষ্টিয়া, মোঃ খাইরুল আলম, পুলিশ সুপার কুষ্টিয়া, ও জয়েন্ট ডিরেক্টর মোঃ ইদ্রিস আলী, এনএসআই কুষ্টিয়া এক সাথে মজমপুর এলাকা সহ শহরের সকল গুরুত্বপূর্ণ স্থান ঘুরে ঘুরে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে কঠোর বিধিনিষেধ বাস্তবায়নের বিষয়টি প্রত্যক্ষ করেন এবং পুলিশের গৃহীত ব্যবস্থায় সন্তোষ প্রকাশ করেন। এ সময় তারা পুলিশ কর্তৃক মজমপুরের মত কুষ্টিয়া শহরের নিম্নোক্ত আরো সাতটি স্থানে অনুরুপ যে ব্যবস্থা নেয়া হয় তাও প্রত্যক্ষ করেন।
১) বারখাদা ত্রিমোহনী মোড়
২) বটতৈল মোড়
৩) লাহিনী বটতৈল মোড়
৪) মোল্লাতেঘরিয়া মোড়
৫) মিলপাড়া রেলক্রসিং
৬) হরিপুর শেখ রাসেল সংযোগ সেতুর উত্তর প্রান্ত
৭) জগতি রেল বাজার চেকপোস্ট।
যার ফলশ্রুতিতে অল্প সময়ের মধ্যে কুষ্টিয়া শহরে যানবাহন শূন্য ও রাস্তা ফাকা হয়ে যায়।
উল্লেখ্য করোনাভাইরাস প্রতিরোধে চলমান কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে জেলা পুলিশ কুষ্টিয়া উল্লেখিত স্থানে সকাল ৬ টা হতে রাত ১০ টা পর্যন্ত কাজ করে যাচ্ছে। এ ছাড়াও ২৪ ঘন্টা টহল টিম শহরের বিভিন্ন স্থানে কর্তব্যরত আছে। অকারণে বাইরে ঘুরাঘুরি না করে পুলিশ সুপার কুষ্টিয়া সবাইকেই নিজ বাসায় অবস্থান করার জন্য বলেন এবং মাস্ক পরার প্রতি জোর তাগিদ দেন।কুষ্টিয়া জেলার সম্মানিত সকল নাগরিকদের করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে বিধিনিষেধ সমুহ মেনে চলার জন্য পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম অনুরোধ করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা), মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর), মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, অফিসার ইন চার্জ কুষ্টিয়া মডেল থানা, ওসি ডিবি, টিআই-১,আরআরআই কুষ্টিয়াসহ জেলা পুলিশ কুষ্টিয়ার সকল র্যাংকের অফিসার ও ফোর্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *