করোনা আক্রান্ত রোগীদের মাঝে খাবার বিতরন করেছেন, কুষ্টিয়া টালিপাড়া বাসীন্দাগন

নিজস্ব প্রতিবেদক : কুষ্টিয়া সদর হাসপাতাল বর্তমানে করোনা হাসপাতাল হিসাবে ঘোষনা হওয়ার পর থেকে করোনা রোগীদের মাঝে ১(এক) বেলা রান্না খাবার বিতরন করছেন কুষ্টিয়া টালিপাড়া বাসীন্দাগন। এই পর্যন্ত মোট ৪(চার) দিন খাবার বিতরন করেছেন । কুষ্টিয়া জেলা প্রশাসক কতৃক(কোভিড-১৯)এর ব্যপক হারে বৃদ্ধির কারনে কঠোর বিধি-নিষেধ(লকডাউন) ঘোষনা করার কারনে, সকল খাবারের হোটেল,যানবাহন বন্ধ রয়েছে ,দুর থেকে আসা রোগী ও রোগীর সাথে স্বজনদের খাবারের কথা চিন্তা করে এই উদ্দ্যোগ গ্রহন করা হয়েছে ।

মানুষের জন্ম তখনই সার্থক হয় ,যখন সে অন্যকে সহযাগীতা করে তাদের মাঝে বেচে থাকে । আমরিকা প্রবাসী শেখ রাকিব নেহাল জয় এর সহযোগীতায় । স্থানীয় কিছু তরুন উদ্দ্যোক্তা এজাজ আহমদ উচ্ছাস,রোকোনুজ্জামান ফাহিম,তানভীর কবির পিয়াস,ইমরান হোসেন,আহসানুল হক আহাদ প্রমুখ এর অক্লান্ত পরিশ্রমে এই কার্যক্রম চলমান রেেয়ছে ।

তরুন উদ্দ্যোক্তাগন গরীর আসহায় শীতার্থদের মাঝে কম্বল এবং করোনার সংক্রামন রোধে বিভিন্ন শ্রেনী ,পেশার মানুষের মাঝে মাস্ক বিতরন,খাবার বিতরন ,খাবার পানির কল স্থাপনের মত জনসচেতনতা মূললক কর্মসূচী করে আসছে ।

জয় নেহাল বলেন, মহান আল্লাহ তালার সৃষ্টির সেরা জীব মানুষ, আর এই মানুষকে ভালোবাসলেই আল্লাহকে ভালোবাসা হয়, আমি সে জন্য মানুষকে ভালোবাসি।

টালীপাড়ার বাসীন্দাগন সকলের কাছে তাদের নিজ পরিবারের জন্য দোয়া চেয়েছেন,এবং তারা যেন এভাবে সব সময় সব প্রতিকুল অবস্থায় দেশের মানুষের পাশে দাড়াতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *