জয় নেহালের সহযোগীতায় করোনা ওয়ার্ডে চিকিৎসায় নিয়জিতদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরন

নিজস্ব প্রতিবেদক : (কোভিড-১৯) করোনা ভাইরাস আক্রান্ত রোগী কুষ্টিয়া জেলায় বেড়েই চলেছে। কুষ্টিয়া ২৫০ সয্যা সদর হাসপাতাল বর্তমানে করোনা হাসপাতাল হিসাবে ঘোষনা হওয়ার পর থেকে করোনা রোগীদের সেবাই ২৪ ঘন্টা নিয়জিত রয়েছেন হাসপাতালের ডাক্তার,সেবক-সেবিকা সহ বাংলাদেশ ছাত্রলীগ,সেচ্ছাসেবী সহ অনেকে। এরা নিজেদের জীবনের মায়া ছেড়ে করোনা অক্রান্ত রোগীদের সেবাই সব সময় অক্লান্ত পরিশ্রম করে চলেছে।

তাদের সুরক্ষার কথা চিন্তা করে দেশের পত্রিকার উদ্দ্যোগে ও আমেরিকা প্রবাসী শেখ রাকিব নেহাল জয় এর সহযোগীতায় হাত ধোয়ার সাবান, হাত মোছার জন্য টিস্যু পেপার সহ সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে। বর্তমানে কুষ্টিয়া ২৫০ সয্যা সদর হাসপাতাল ৫(পাাঁচ)টি করোনা ওয়ার্ড স্বচল রয়েছে।

আজ শনিবার বেলা ১:০০টার সময় ডা: মনিরুজ্জামান মানিক (সহকারী রেজিষ্টার সার্জারী) মহাদয়ের কাছে এই সকল সামগ্রী বুঝিয়ে দেওয়া হয় ।

ডা: মনিরুজ্জামান মানিক (সহকারী রেজিষ্টার সার্জারী) বলেন, আপনাদের এই উদ্দ্যোগকে আমরা সাধুবাদ জানায় এবং আগমীতে আপনারা যেন আরো ভালো কাজ করতে পারেন এই দোয়া করি ।

এই ওয়ার্ড গুলোতে দিন-রাত ২৪ ঘন্টা ডাক্তার,ওয়ার্ড বয়,নার্স,সেচ্ছাসেবক সহ অনেকে কর্মরত আছেন।(কোভিড-১৯)করোনা ভাইরাস যেহেতু ছোয়াচে রোগ সে কারনে এরা সব থেকে বেশি সাস্থ্য ঝুকির মধ্যে অবস্থান করেন। এই সকল মানুষ যদি অসুস্থ্য হয়ে পরেন সেবা করার জন্য হাসপাতালে কেউ থাকবেন না ।

জয় নেহাল বলেন, মহান আল্লাহ তালার সৃষ্টির সেরা জীব মানুষ, আর এই মানুষকে হেফাজতের মালিক আল্লাহ নিজেই । আমরা সাধ্য অনুযায়ী চেষ্টা করতে পারি একটু সুস্থ্য ও সচেতন থাকার ।

আমরা প্রবাসীগন সব সময় দেশ ও দেশের মানুষের এই করোনা ভাইরাসের মত ভয়ংকর রোগ থেকে মুক্তির জন্য দোয়া করি ।

দেশের পত্রিকার প্রকাশক ও সম্পাদক, কুষ্টিয়া জেলা প্রশাসক কতৃক (কোভিড-১৯) এর ব্যপক হারে বৃদ্ধির কারনে কঠোর বিধি-নিষেধ (লকডাউন) সকল স্তরের মানুষেকে মেনে চলার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন ।

এই সময় তরুন উদ্দ্যোক্তা এজাজ আহমদ উচ্ছাস বলেন , ২০/০৬/২০২১ তারিখ থেকে জয় নেহালের সহযোগীতায় করোনা ওয়ার্ডে রোগীদের মাঝে ১(এক) বেলা রান্না খাবার বিতরন করছি ।

পরিশেষে সকলের কাছে তারা নিজ পরিবারের জন্য দোয়া চেয়েছেন,এবং তারা যেন এভাবে সব সময় সব প্রতিকুল অবস্থায় দেশের মানুষের পাশে দাড়াতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *