প্রবাসী জয় নেহালের সহযোগিতায় কুষ্টিয়ায় ফ্রী অক্সিজেন সিলিন্ডার বিতরণ

নিজস্ব প্রতিবেদক :
মানবতার সেবায় নিয়োজিত জয় জয় নেহাল এর সহযোগিতায় কুষ্টিয়া বাসীর জন্য ফ্রিতে অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হচ্ছে।যেহেতু করোনাভাইরাস আক্রান্ত রোগীর শ্বাস-প্রশ্বাসের সমস্যার কারণে অক্সিজেন সিলিন্ডার সার্বক্ষণিক প্রয়োজন হচ্ছে এর বিবেচনায়,আজ সোমবার বিকেল ৬টার সময় অক্সিজেন সিলিন্ডার বিতরণ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান জনাব আতাউর রহমান আতা উপস্থিত ছিলেন। এই সময় তিনি বলেন, জয় নেহাল আসলেই একজন দেশ প্রেমিক, করোনাকালীন সময় অক্সিজেন সিলিন্ডার বিতরণ করে তা প্রমান করলো ,এটা একটি সদগায়ে জারিয়া।
আরিফুর রহমান কিশোরের উদ্যোগে ও দেশের পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ সালমান শাহেদ এর প্রচেষ্টায় এই অক্সিজেন সিলিন্ডার ফ্রিতে বিতরন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
অক্সিজেন সিলিন্ডার কুষ্টিয়াবাসী গ্রহণ করতে নিম্নলিখিত মোবাইল নাম্বার গুলোতে যোগাযোগের জন্য বিশেষভাবে অনুরোধ করা হল।
০১৭১১-৫৮৮২৮৯ (প্রেমচাঁদ)
০১৭১৮-৪০৬৫৩১(মোহাম্মদ সালমান শাহেদ)
০১৭৫৫-০৫৯৯০৬(অরিজিৎ)
এই সময় আল্লাহর দরবারে সকলে মোনাজাত করেন, সাদিক হোসেন সাদী,মতিউর রহমান (সাধারন সম্পদক ৩নং ওয়াড আওয়ামীলীগ,আরিফুর রহমান কিশোর (শিক্ষা ও মানব কল্যান সম্পাদক ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ, তিতাস রহমান,প্রেম চাঁদ অধিকারী(দপ্তর সম্পাদক ৩নং ওয়াড, আওয়ামীলীগ),আরাফাত (চিফ এক্সিকিউটিভ অফিসার এসেন্স ফার্মা) হাসিব কোরায়শী(কুষ্টিয়া শহর ছাত্রলীগ আহবায়ক, মো: জয়নাল আবেদিন (সাবেক যুগ্ম আহ্বায়ক উপজেলা ছাত্রলীগ) স্বেচ্ছাসেবী ছাত্রলীগ রাকিবুল ইসলাম টিটু,অরিজিৎ দাস,রক্তিম ঘোষ,তন্তু মজুমদার, আসিফ ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
জয় নেহাল বলেন, মহান আল্লাহ তালার সৃষ্টির সেরা জীব মানুষ, আর এই মানুষকে ভালোবাসলেই আল্লাহকে ভালোবাসা হয়, আমি সে জন্য মানুষকে ভালোবাসি ও সকলের কাছে তাদের নিজ পরিবারের জন্য দোয়া চেয়েছেন,এবং তারা যেন এভাবে সব সময় সব প্রতিকুল অবস্থায় দেশের মানুষের পাশে দাড়াতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *