সিরাজগঞ্জে বাংলাদেশ সেনাবাহিনীতে ভুয়া চাকুরীর দেওয়ার অভিযোগে প্রতারক চক্রের ১ জন গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি :

 

 

 

 

 

 

সিরাজগঞ্জে বাংলাদেশ সেনাবাহিনীতে ভুয়া চাকুরীর দেওয়ার অভিযোগে প্রতারক চক্রের ১ জন গ্রেফতার

 

 

 

 

 

 

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণেরঅপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি,মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

 

 

 

 

 

 

সিরাজগঞ্জ সদরের মোঃ রইস উদ্দিন(৫৮) বাংলাদেশ সেনাবাহিনীতে মেস ওয়েটার পদে চাকুরী দেওয়ার কথা বলে একই জেলার উল্লাপাড়া থানারমোঃ আলম সরকার (৪৪), পিতা মৃত শের আলী সরকার, সাং-হাওড়া এর কাছ হতে ৫,০৫,০০০/-(পাঁচ লক্ষ পাঁচ হাজার) টাকা নেয়। পরবর্তীতেচাকুরী দিতে ব্যর্থ হলে টাকা গুলো ফেরŤ না দিয়ে আত্নসাত করে। গ্রামের অসহায়-গরীব-দিন মুজুর-খেটে খাওয়া মানুষের সহয় সম্বল বিক্রির অর্থ,কষ্টার্জিত অর্থ অথবা ঋণের টাকা টাকা দিয়ে একটি চাকুরীর আসায় প্রতারক চক্রের ফাঁদে পরে সর্বস্বান্ত হয়েছে পরিবারটি। পরবর্তীতে ভুক্তভোগিপরিবারটি র‌্যাব-১২,সিরাজগঞ্জ এর কাছে প্রতারকে গ্রেফতারের আকুতি জানায়।

 

 

 

 

 

 

এর ধারাবাহিকতায় ৩০/০৬/২০২১ তারিখ রাতের প্রথম প্রহর ১২.৪৫ ঘটিকায় র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপারমোঃ মোস্তাফিজুর রহমান নেতৃতে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন থানা রোড় সয়াগোবিন্দআসামীর নিজ বাড়িতে অভিযান চালিয়ে এক প্রতারক কে গ্রেফতার করে হয়।

 

 

 

 

 

 

গ্রেফতারকৃত আসামী মোঃ রইস উদ্দিন(৫৮), পিতা- বক্স সরকার, সাং-থানা রোড় সয়াগোবিন্দ, থানা ও জেলা- সিরাজগঞ্জ।

 

 

 

 

 

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই প্রতারক দীর্ঘদিন যাবত জনগনের সাথে চাকুরী দেবার নামে প্রতারনা করে টাকা আত্নসাত করেআসছিল বলে যানায়।

 

 

 

 

 

 

গ্রেফতারকৃত আসামীকে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *