এখনো বাকি বিয়ের অনুষ্ঠান, তার আগেই করোনায় বরের মৃত্যু

নবদম্পত্তি করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নেন নিজ বাসায়। অবস্থা বেগতিক হলে স্বামীকে ভর্তি করানো হয় হাসপাতালে। এর মধ্যে চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার রাতে মারা যান তিনি।

 

 

 

 

 

জানা যায়, কোরবানী ঈদের পরেই বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা ছিল তাদের। এরপর নিজ বাড়িতে নববধূকে নিয়ে যাবেন। তার আগেই করোনায় মারা গেলেন বর।

 

 

 

 

 

 

করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া যুবক হচ্ছেন ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজলোর উচাখিলা ইউনিয়নের নারানটিয়া গ্রামের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. সালাউদ্দিনের এক মাত্র ছেলে শেখ নিয়ামুল কবীর (২৭)।

 

 

 

 

 

গত শুক্রবার রাত ১১টার দিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গুরুতর অসুস্থ অবস্থায় স্ত্রীর চিকিৎসা চলছে বাবার বাড়িতে।

 

 

 

 

 

ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হুদা খান জানান, শেখ নিয়ামুল কবীর করোনা উপসর্গ নিয়ে হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়েছিলেন। এরপর পরীক্ষার জন্য নমুনা দেন। ফলাফল আসার আগেই তার অবস্থার অবনতি ঘটলে তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানেই তিনি মারা যান। পরে নমুনা পরীক্ষার ফলাফলে তার কভিড পজিটিভ শনাক্ত হয়।

 

 

 

 

 

 

নিহত নিয়ামুলের চাচি নাজমুন্নাহার জানান, শেখ নিয়ামুল কবীর ময়মনসিংহ শিক্ষা বোর্ডের সহকারী প্রোগ্রামার ছিলেন। গত ২৭ নভেম্বর মাসে তিনি মুক্তাগাছা উপজেলার এক পরিবারের মেয়েকে বিয়ে করেন। তার স্ত্রী ঢাকার একটি বেসরকারি মেডিক্যাল কলেজের চতুর্থ বর্ষের ছাত্রী। ঈদের পর তাদের বিবাহ পরবর্তী অনুষ্ঠান হওয়ার কথা ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *