কুষ্টিয়ায় করোনাভাইরাস প্রতিরোধে জেলা পুলিশের বিশাল মটর শোভাযাত্রা

নিজস্ব প্রতিনিধি :

 

 

 

 

 

 

কুষ্টিয়ায় করোনাভাইরাস প্রতিরোধে জেলা পুলিশের বিশাল মটর শোভাযাত্রা।

 

 

 

 

 

 

 

 

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক ঘোষিত দেশব্যাপী সর্বাত্বক লক ডাউন বাস্তবায়নে অদ্য ০৪ জুন ২০২১ খ্রিঃ তারিখ জেলা পুলিশ কুষ্টিয়ার আয়োজনে স্বাস্হ্যবিধি মেনে জন সচেতনতার জন্য বিভিন্ন শ্লোগানে ব্যানার সজ্জিত গাড়ীবহর এবং সুসজ্জিত বাদকদলসহ এক শোভাযাত্রা কুষ্টিয়া পুলিশ লাইন্স হইতে বাহির হইয়া মঙ্গবাড়ীয়, ত্রিমোহনী, মজমপুর গেট, চৌড়হাস, মোল্লাতেঘরিয়া কুমারখালী থানাধীন দবির মোল্লার গেট, বড় বাজার রেলগেট, সিঙ্গারমোড়, থানা মোড়, ছয় রাস্তার মোড় এবং হরিপুর ব্রীজ প্রদক্ষিণ করে পুনঃরায় পুলিশ সুপারের কার্যালয় পৌছাইয়া শেষ হয়।
এসময় জেলা পুলিশের বাদক দলের বাদ্যের তালে তালে করোনা সচেতনতামুলক অডিও প্রচার করা হয়। এ শোভাযাত্রার উদ্দেশ্য শুধুই জনগনকে অদৃশ্যশক্তি মরণঘাতি করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করা। সামনে থেকে করোনার বিরুদ্ধে যুদ্ধ করছে জন্মযোদ্ধা বাংলাদেশ পুলিশ তথা জেলা পুলিশ কুষ্টিয়া এবং ঘরে অবস্থান করে এই যুদ্ধে অংশ করবে জনগণ।পুলিশ সুপার, কুষ্টিয়া মহোদয় লকডাউন বাস্তবায়নের জন্য সুশীল সমাজসহ সমাজের সর্বস্তরের মানুষ, প্রিন্ট এবং ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দের গুরুত্বপূর্ন ভুমিকার কথা উল্রেক করেন। বৈশ্বিক মহামারি করোনাকালীণ সবাইকে সরকার কর্তৃক আরোপিত বিধি নিষেধ প্রতিপালন পূর্বক পুলিশকে সাহায্য করার জন্য আহবান জানান।
চলমান লকডাউন ব্যক্তি সার্থে নয়, জনগনের কল্যাণের জন্য।সারাদেশে মহামারি করোনা ভাইরাসের সংক্রমন দিন দিন বৃদ্ধি পাচ্ছে।মহামারি করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরার বিকল্প নেই।সবাই সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরুন।অকারনে বাইরে ঘোরাফেরা না করে সবাই নিজ নিজ ঘরে অবস্থান করে মহামারি করোনা ভাইরাসের বিরুদ্ধে প্রতিরোধ যুদ্ধ চালিয়ে যান।সবাই নিজ নিজ অবস্থানে থেকে এই অদৃশ্য শক্তির মোকাবেলা করতে হবে। চলমান পরিস্থিতিতে কেহ বিধি-নিষেধ অমান্য করলে তার বিরুদ্ধে বিধি মোতাবেক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে মর্মে পুলিশ সুপার মহোদয় দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
লকডাইন বাস্তবায়ন শোভাযাত্রায় আরো উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), জনাব মোঃ ফরহাদ হোসেন খাঁন অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা), জনাব মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা, জনাব আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল, মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর), অফিসার ইনচার্জ, কুষ্টিয়া মডেল থানা, কুষ্টিয়া ট্রাফিক শাখা, কুষ্টিয়াসহ জেলা গোয়েন্দা শাখার অফিসার ফোর্সগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *