Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

১০টি অক্সিজেন ভর্তি সিলিন্ডার,ফ্লোমিটার ও অক্সিমিটার দিলেন মনির অক্সিজেন লিঃ জেলা পুলিশ কুষ্টিয়াকে

কুষ্টিয়া প্রতিনিধি :

 

 

 

 

 

১০টি অক্সিজেন ভর্তি সিলিন্ডার,ফ্লোমিটার ও অক্সিমিটার দিলেন মনির অক্সিজেন লিঃ জেলা পুলিশ কুষ্টিয়াকে

 

 

 

 

 

সোমবার (৫ জুলাই) সকাল ১১ টায় পুলিশ সুপার কুষ্টিয়ার কার্যালয়ে উপস্থিত হয়ে মোঃ মনিরুল ইসলাম, মনির অক্সিজেন লিমিটেড কুষ্টিয়া প্রোঃ, ৪০ লিটারের ০৫টি এবং ৮ লিটারের ০৫টিসহ সর্বমোট ১০(দশ)টি অক্সিজেন ভর্তি সিলিন্ডার এবং একইসময়ে মাহমুদ তৈমুর বান্দা (পালং) ১০টি ফ্লোমিটার ও ১০টি অক্সিমিটার পুলিশ হাসপাতাল কুষ্টিয়ার জন্য পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম এর কাছে প্রদান করেন।

 

 

 

 

 

 

 

পুলিশ সুপার কুষ্টিয়া পরবর্তীতে হাসপাতালের জন্য প্রদত্ত অক্সিজেন ভর্তি সিলিন্ডার,ফ্লোমিটার ও অক্সিমিটার গ্রহনপূর্বক দায়িত্ব প্রাপ্ত ডাঃ মোছাঃ নাজমা খাতুন, মেডিকেল অফিসার(বিসিএস,স্বাস্থ্য) পুলিশ হাসপাতাল, কুষ্টিয়ার নিকট লিখিতভাবে হস্তান্তর করেন। মূলত বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা আশংকাজনক হারে বৃদ্ধি পাওয়ায় ও বর্তমানে ডেল্টা ভেরিয়েন্টের সংক্রমণ এবং মৃত্যুর সংখ্যা ও বর্তমান পরিস্থিতি মোকাবেলার জন্য তারা ফ্রন্টফাইটার হিসেবে কর্তব্যরত পুলিশ সদস্যদের জন্য শুধুমাত্র পুলিশ হাসপাতালে ব্যবহারের জন্য প্রদান করেন। এ মহতি কাজের জন্য পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম তাদেরকে ধন্যবাদ প্রদান করে বলেন পুলিশ সদস্যের পাশাপাশি কুষ্টিয়া জেলার যেকোনো লোকের মানবতার প্রয়োজনে এই অক্সিজেন ও অক্সিমিটার ব্যবহার করা হবে।

 

 

 

 

 

 

এ সময় আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা), মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, অফিসার ইনচার্জ, কুষ্টিয়া মডেল থানা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, টি আই (এডমিন) কুষ্টিয়াসহ অন্যান্য অফিসার ফোর্স।

Exit mobile version