কুষ্টিয়ায় করোনা হাসপাতালে ১০০ অক্সিজেন সিলিন্ডার দিলেন বিআরবি গ্রুপের চেয়ারম্যান মো. মজিবুর রহমান

কুষ্টিয়া প্রতিনিধি :

 

 

 

 

 

কুষ্টিয়ায় করোনা ডেডিকেডেট হাসপাতালে ১০০টি অক্সিজেন সিলিন্ডার ও ১০টি হাই ফ্লো নেজাল ক্যানোলা দিয়েছেন বিআরবি গ্রুপের চেয়ারম্যান মো. মজিবুর রহমান। গতকাল সোমবার বিকেলে বিআরবি গ্রুপের পক্ষ থেকে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি জেলা প্রশাসক মো. সাইদুল ইসলামের কাছে এসব সামগ্রী হস্তান্তর করেন বিআরবি গ্রুপের জিএম শেখ শামসুজ্জামান ও দীপেন কুমার দাশ।

 

 

 

 

একই সময়ে জেলা প্রশাসক মো. সাইদুল ইসলাম হাসপাতালের তত্ত্বাবধায়ক আবদুল মোমেন ও হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা তাপস কুমারের কাছে তা হস্তান্তর করেন। এ সময় কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক শারমিন আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

বর্তমানে কুষ্টিয়া ডেডিকেটেড করোনা হাসপাতালে ২৫০ শয্যার বিপরীতে তিন শতাধিক রোগী ভর্তি আছে। রোগীর চাপ বাড়ার কারণে হাসপাতালে অক্সিজেন সিলিন্ডারের সংকট দেখা দিয়েছে। সেখানে মাত্র ১০টি হাই ফ্লো নেজাল ক্যানোলা রয়েছে। এ অবস্থায় রাজনৈতিক নেতা, ব্যবসায়ী ও বিভিন্ন সামাজিক সংগঠন এগিয়ে এসেছে।

 

 

 

 

 

জেলা প্রশাসক সাইদুল ইসলাম বলেন, কুষ্টিয়ায় করোনার প্রকোপ ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। জেলা শহরের বাইরে গ্রামের প্রতিটি বাড়িতে করোনা রোগী পাওয়া যাচ্ছে। হাসপাতালে রোগীর ব্যাপক চাপে অক্সিজেনের সংকট দেখা দিয়েছে। কুষ্টিয়াবাসীর কথা বিবেচনা করে বিআরবি গ্রুপ এগিয়ে এসেছে। এতে হাসপাতালে ভর্তি করোনা রোগীরা উপকৃত হবেন।

 

 

 

 

 

 

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবদুল মোমেন বলেন, জাতির এ সংকটকালে বিআরবি গ্রুপ অক্সিজেন সিলিন্ডার ও মেডিক্যাল সরঞ্জাম দিয়ে হাসপাতালের করোনা রোগীদের সেবার মান বাড়িয়ে দিলেন। একই দিনে জেলা করোনা প্রতিরোধ কমিটির পক্ষ থেকে আরো ৫০টি, স্বেচ্ছাসেবী সংস্থা সেতুর পক্ষ থেকে ১০টি ও ইউসিবি ব্যাংকের পক্ষ থেকে ১০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়। এর আগে ব্যবসায়ীদের সহায়তায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সংসদ মাহবুব-উল আলম হানিফ হাসপাতালে ১০০টি সিলিন্ডার প্রদান করেছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *