সিরাজগঞ্জে র‌্যাব-১২ বিভিন্ন স্থানে করোনা প্রতিরোধে মাক্স এবং হ্যান্ড স্যানিট্যাইজার বিতরণ

সিরাজগঞ্জ প্রতিনিধি :

 

 

 

 

 

 

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার পাশাপাশি বিভিন্ন মানবিককাজে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে।

 

 

 

 

 

 

গত ০১ জুলাই করোনা সংক্রামন পরিস্থিতি বিবেচনায় বাংলাদেশ সরকার স্বাস্থ্য সুরক্ষায় ২১ দফা বিধি-নিষেধ আরোপ করে একটি প্রজ্ঞাপন জারিকরেছে। সরকার ঘোষিত বিধি-নিষেধ বাস্তবায়নে অন্যান্য আইন শৃঙ্খলা রক্ষায় বাহিনী ও সিভিল প্রশাসনের সাথে বাংলাদেশ র‌্যাপিড এ্যাকশনব্যাটালিয়ন (র‌্যাব) ও মাঠ পর্যায়ে কাজ করছে। এর অংশ হিসাবে র‌্যাব-১২ জনসচেতনতা মূলক মাইকিং, জনগনের মাঝে মাক্স ও হ্যান্ডস্যানিট্যাইজার বিতরণ কর্যক্রম গ্রহন করেছ। পাশাপাশি করোনা সংক্রামন রোধে জেলা প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতা করা হচ্ছে। প্রধান শহরও সড়কের পাশাপাশি র‌্যাব-১২ পাড়া মহল্লাতে নজরদারী জোরদার করেছে। সরকারী বিধি-নিষেধ ও স্বাস্থ্য বিধি মেনে নিরাপদে থাকার জন্যসকলকে অনুরোধ করা হচ্ছে।

 

 

 

 

 

 

 

অদ্য ০৬ জুলাই ২০২১ ইং তারিখ উক্ত কার্যক্রমে র‌্যাব-১২’র অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ রফিকুল হাসান গণি এবং সভাপতি, প্রেসক্লাবসিরাজগঞ্জ সহ সকল সাংবাদিকবৃন্দ ও সম্মানিত সুধীজন উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *