Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

রাজবাড়ীতে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ৩

রাজবাড়ী প্রতিনিধি :

 

 

 

 

 

 

রাজবাড়ীর কালুখালি উপজেলার বড় সাওরাইল গ্রামের মো. মোকছেদ মন্ডলের বাড়িতে প্রবেশ করে চাঁদা দাবি ও মারপিট করার ঘটনায় দুইটি আগ্নেয়াস্ত্র ও দুই রাউন্ড কার্তুজসহ তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন উপজেলার সাওরাইল ইউনিয়নের বড় সাওরাইল গ্রামের তারু মন্ডল (৩২), মীর কাশেম ফকির (৩২) ও মজনু মন্ডল (৪৫)।

 

 

 

 

 

 

আজ বুধবার দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান আসামিদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

 

 

 

 

 

কালুখালী থানা সূত্রে জানা যায়, গত ২৯ জুন দিবাগত রাতে একদল সন্ত্রাসী মোকছেদ মন্ডলের বাড়িতে প্রবেশ করে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদা না পেয়ে মোকছেদ মন্ডলসহ বাড়ির অন্যান্যদের মারপিট করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। এ ঘটনায় মোকছেদ মন্ডল কালুখালী থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করে।

 

 

 

 

 

 

রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, রাতের অন্ধকারে একদল সন্ত্রাসী বাড়িতে ঢুকে চাঁদাবাজির বিষয়টি নিয়ে গভীরভাবে তদন্ত শুরু করে পুলিশ। এ ঘটনায় কালুখালী এলাকায় কয়েকজনকে নজরদারীতে রাখা হয়। তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্য বিশ্লেষণ করে গতকাল মঙ্গলবার দুপুরে পাংশা থানার পিপুলবাড়ীয়া এলাকা থেকে তারু মন্ডলকে গ্রেফতার করে পুলিশ।

 

 

 

 

 

 

 

তারু মন্ডলকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে তার দুই সহযোগী মীর কাশেম এবং মজনু মন্ডলের নাম প্রকাশ করে। তাদের দেওয়া তথ্যমতে কালুখালী থানা পুলিশের একটি আভিযানিক দল কালুখালীর সাওরাইল এলাকার রশিদ শেখের বাড়ির একটি পরিত্যক্ত ঘর থেকে একটি সচল দোনলা বন্দুক, একটি একনলা বন্দুক ও দুইটি নীল রংয়ের কার্তুজ উদ্ধার করে পুলিশ। অস্ত্র উদ্ধারের ঘটনায় আজ বুধবার কালুখালী থানায় একটি অস্ত্র মামলা দায়ের করে পুলিশ।

 

 

 

 

 

 

গ্রেফতারকৃতদের নামে রাজবাড়ীর বিভিন্ন থানায় খুন, ডাকাতি ও চাঁদাবাজির মামলা রয়েছে বলে জানায় পুলিশ। গ্রেফতারকৃতদের আজই আদালতে প্রেরণ করা হবে জানায় জেলা পুলিশের এই শীর্ষ কর্মকর্তা।

Exit mobile version