স্বাস্থ্য সুরক্ষায় জয় নেহালের পক্ষ থেকে পথচারীদের মাঝে মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

নিজস্ব প্রতিনিধি:স্বাস্থ্য সুরক্ষায় জয় নেহালের পক্ষ থেকে পথচারীদের মাঝে  মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ।

 

জয় নেহালের সহযোগীতায় আজ বিকেল ৫ টার সময় কুষ্টিয়া সদরে আড়ুয়াপাড়া,কালিশংকরপুর,হরিশংকরপুর,
উত্তর মিলপাড়া,কুষ্টিয়া মেডিকেল কলেজের উত্তর পাশে,চৌড়হাস,বটতৈল,খাজানগর,পৌর গোরস্থানের সামনে সহ কুষ্টিয়া পৌরসভা আওতাধীন এলাকায় ৬০০জন রিস্কাচালক,ভ্যানচালক,পথচারী মানুষের মাঝে মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। কোভিড-১৯ এ কুষ্টিয়া জেলার বর্তমান অবস্থা ভয়াবহ।
জয় নেহালের সহযোগিতায় ও দেশের পত্রিকার উদ্যোগে ইতোমধ্যে ফ্রী অক্সিজেন সিলিন্ডার বিতরণ, কুষ্টিয়া করোনা ডেডিকেটেড হসপিটালে ,সুরক্ষা সামগ্রী বিতরণ, পথচারীদের মধ্যে মাক্স হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ,প্রায় দুই শত পরিবারের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ ইত্যাদি সহ নানা ধরনের সহযোগিতামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

তারই ধারাবাহিকতায় আজকের এই কার্যক্রম সংঘটিত হয়।

এসময় সার্বিক সহযোগিতায় উপস্থিত ছিলেন ,মো:সালমান শাহেদ প্রকাশক ও সম্পাদক দেশের পত্রিকা ,(জেলা প্রতিনিধি)দৈনিক অর্থনীতির কাগজ , মো:রিপন ইসলাম সাবেক উপ-প্রচার সম্পাদক ,কুষ্টিয়া জেলা ছাত্রলীগ। মো: আরমান শেখ ,ব্যবস্থাপনা সম্পাদক ,দেশের পত্রিকা । সজীব কুমার নন্দী ,বার্তা সম্পাদক, দেশের পত্রিকা। সমাজসেবক সাদ অপু সহ স্থানীয় ব্যক্তিবর্গ।
প্রবাসী জয় নেহাল ও দেশের পত্রিকার পরিবারের পক্ষ থেকে সকলকে (কোভিড- ১৯) সংক্রান্ত বাংলাদেশ সরকারের সমস্ত নির্দেশনা মেনে করোনা ভাইরাস মোকাবেলা করার জন্য আহ্বান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *