করোনাভাইরাস প্রতিরোধে ভেড়মারায় জনপ্রতিনিধি এবং বিট অফিসারদের সাথে মতবিনিময় করলেন ডিসি ও এসপি

করোনাভাইরাস প্রতিরোধে ভেড়মারায় জনপ্রতিনিধি এবং বিট অফিসারদের সাথে মতবিনিময় করলেন ডিসি ও এসপি।

 

 

শুক্রবার (৯ জুলাই) সকাল সাড়ে ১০ টায় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে করোনা ভাইরাস (কোভিড ১৯) সংক্রমণ প্রতিরোধে এক মতোবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক কুষ্টিয়া মোঃ সাইদুল ইসলাম প্রধান অতিথি এবং পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

 

 

 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন কুষ্টিয়া জেলায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে আমরা অত্যন্ত সুসমন্বের মাধ্যমে কাজ করে যাচ্ছি, ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ে করোনা সংক্রমণ প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে এবং ইমামদেরকে মসজিদে স্বাস্থ্যবিধি বিষয়ে কথা বলার বিষয়ে বলা হয়েছে।

 

 

 

বিশেষ অতিথি পুলিশ সুপার মোঃ খাইরুল আলম বলেন কুষ্টিয়া জেলায় চেকপোস্ট, টহল ও সচেতনতামূলক কার্যক্রমের মাধ্যমে পুলিশ অত্যন্ত আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে, এছাড়াও প্রত্যন্ত অঞ্চলের প্রান্তিক লোকের মাঝে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে পুলিশের বিট অফিসার কাজ করছে।

 

 

পুলিশ সুপার আরো বলেন কুষ্টিয়ায় ৮৫টি বিট পুলিশিং কার্যালয় আছে এবং প্রত্যেকটা ইউনিয়ন পরিষদে ১টি বিট পুলিশিং কার্যালয় রয়েছে যেখানে ১জন এসআই, ১ জন এএসআই, ২ জন কনস্টেবল কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন পুলিশের বিট অফিসারদের সাথে জনপ্রতিনিধিদের বিশেষ করে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বর স্বেচ্ছাসেবক এক সাথে কাজ করলে প্রত্যন্ত অঞ্চলের সকল ইউনিয়ন লকডাউন সঠিক নিয়মে বাস্তবায়ন করে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ করা সম্ভব হবে।

 

 

 

 

 

এ সময় আরো উপস্থিত ছিলেন ডিডিএলজি মৃনাল কান্তি দে, ভেড়ামারা উপজেলা চেয়ারম্যান হাজী আক্তারুজ্জামান মিঠু, ভেড়ামারা পৌরসভার মেয়র মোঃ আনোয়ারুল কবির, জেলা জাসদের সাধারণ সম্পাদক আল হাজ্ব আব্দুল আলিম স্বপন, উপজেলা নির্বাহী অফিসার দিনেশ সরকার, অতিরিক্ত পুলিশ সুপার ভেড়ামারা সার্কেল মোঃ ইয়াছির আরাফাত, ওসি ভেড়ামারা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা, উপজেলা ভাইস চেয়ারম্যান, ভেড়ামারা উপজেলার ৬ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা শিক্ষা অফিসার, ভেড়ামারা ইউনিয়ন ও পৌরসভার ৯ জন বিট অফিসারবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *