শার্শায় ৪ কেজি গাঁজা ও মোটরসাইকেল সহ আটক -২

ইকরামুল ইসলাম, বেনাপোল প্রতিনিধি :

 

 

 

 

যশোরের শার্শায় অভিযান চালিয়ে ৪কেজি গাঁজা ও একটি মোটরসাইকেল সহ মোঃ মনিরুল ইসলাম(২৫) কে নামে একজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (০৯জুলাই ) ভোর আনুমানিক ৬.৩০মিনিটে সময় অভিযান চালিয়ে মোঃ এসকেন্দার আলী( ৪৫) ও জিন্নাত আলী( ৫২)কে আটক করে গোড়পাড়া ফাঁড়ির পুলিশ।

 

 

 

 

 

আটক এসকেন্দার আলী যশোরের কোতয়ালী থানার আরএন রোডের মৃত নূর মোহাম্মদ আলীর ছেলে ও জিন্নাত আলী পোর্ট থানাধীন সরবাংহুদা (মাঠপাড়া) গ্রামের মৃত আব্দুস সামাদ মীরের ছেলে ।

 

 

 

 

পুলিশ জানায়, যশোর জেলার সম্মানীত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার),মহোদয়ের নির্দেশক্রমে মাদক ও চেরাচালান মুক্ত যশোর জেলা গঠনের লক্ষে এএসপি নাভারণ সার্কেল ও মোঃ বদরুল আলম খাঁন অফিসার ইনচার্জ শার্শা থানা যশোরের সার্বিক তত্বাবধানে গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই সামনুর মোল্লা সোহান ( নিঃ) ভারপ্রাপ্ত ইনচার্জ সঙ্গীয় ফোর্স নিয়ে ফুলসরা গ্রামের মৃত আলী হোসেনের বাড়ির সামনে পাঁকা রাস্তার উপর হতে জিন্নাত আলী ও এসকেন্দার আলীকে YAMAHA 100 মোটরসাইকেল আটক করে উভয়ের শরীর তল্লাশী করে ৪ কেজি গাঁজা উদ্ধার করে।

 

 

 

 

 

শার্শা থানার অফিসার ইনচার্জ বদরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আটক আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *