কুমারখালী থানা পরিদর্শন করলেন এসপি খাইরুল আলম

কুষ্টিয়ার পুলিশ সুপার মোঃ খাইরুল আলম কুমারখালী থানা পরিদর্শন কালে প্রত্যন্ত অঞ্চলের প্রান্তিক লোকদের করোনা ভাইরাস সংক্রমণ রোধে পৌরসভার ওয়ার্ড ও ইউনিয়ন পরিষদের বিট অফিসারদের বিট ভিত্তিক লকডাউন কার্যক্রম করার জন্য অধিক গুরুত্ব আরোপ করেন এবং আইজিপি মহোদয়ের ৫টি নির্দেশনা প্রতিপালন করে পুলিশের ভাবমূর্তি বৃদ্ধির লক্ষ্যে সকল অফিসারদের আন্তরিক ভাবে কাজ করার জন্য বলেন।
শনিবার (১০ জুলাই) দুপুর সোয়া ১ টায় পুলিশ সুপার কুষ্টিয়া কুমারখালী থানা আকস্মিক পরিদর্শন করেন। পুলিশ সুপার এ সময় থানা,ব্যারাক ও অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয় সরেজমিনে পরিদর্শন করে উপস্থিত অফিসার ও ফোর্সের সাথে মতবিনিময় করেন। এ সময় তিনি সকল পুলিশ সদস্যদের কথা শুনে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। পুলিশ সুপার এ সময় থানায় আগত সেবা প্রত্যাশীদের কথা গভীর মনোযোগ সহকারে শ্রবণ ও কার্যকর পদক্ষেপ গ্রহণ করার উপর গুরুত্ব আরোপ করেন।
তিনি মুজিব বর্ষে মানবিক আচরণ করে অর্পিত সকল ধরনের সরকারি দায়িত্ব যথাযথ ভাবে পালন করার জন্য নির্দেশনা প্রদান করেন। তিনি বলেন কোভিড ১৯ পরিস্থিতিতে নিজেদের স্বাস্থ্যবিধি সঠিক নিয়মে প্রতিপালন করে চলমান লকডাউন বাস্তবায়ন করে যেতে হবে। এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল, মোঃ কামরুজ্জামান তালুকদার, অফিসার ইন চার্জ কুমারখালী থানা, ইন্সপেক্টর তদন্ত কুমারখালী থানা ও কুমারখালী থানার সকল অফিসার ও ফোর্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *