Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

কুমারখালীতে বর্ষাকালীন কবিতা উৎসব ও ছড়া গ্রন্থের মোড়ক উন্মোচন

কুষ্টিয়ার কুমারখালীতে বর্ষাকালীন কবিতা উৎসব-২০১৯ ও কবি শেখ রবিউল হকের “ দোলনা দোলে দোদুল দুল” ছড়া গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে। গতকাল বিকাল ৪ টায় সাংবাদিক কাঙ্গাল হরিনাথ স্মৃতি যাদুঘর মিলনায়তনে ইতিহাস ঐতিহ্য সংস্কৃতি পরিষদ ও লোকশব্দের আয়োজনে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গবেষক ও লেখক লালিম হক।

গনপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক শিক্ষা সচিব কুমারখালীর কৃতি সন্তান লেখক ও গবেষক কাজী আখতার হোসেন এর সভাপতিত্বে কবি সৈয়দ আব্দুস সাদিক, ইসলামী বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডীন অধ্যাপক সরওয়ার মুর্শেদ, কবি শেখ রবিউল হক, কবি আলম আরা জুঁই, কবি ফাহিম ফিরোজ, লেখক ও গবেষক ডাঃ প্রকাশ মল্লিক (ভারত), মনজু কুন্ডু (ভারত), কবি আব্দুর রহমান, ডাঃ মোঃ তাজ উদ্দিন, কবি শামিম আল হামিদ, কবি আব্দুর রাজ্জাক, কবি আব্দুল্লাহ সাইদ. কবি বিপুল বিশ্বাস, কবি রকি মাহমুদ

( বেনাপোল), কবি এস এম আফজাল হোসেন, কবি সুমন হাসান প্রমুখ সহ কুষ্টিয়ার বিভিন্ন উপজেলার প্রায় পঞ্চাশাধিক লেখক ও কবি বর্ষাকালীন কবিতা পাঠ উৎসবে স্বরচিত কবিতা আবৃতি করেন। প্রাবান্ধিক, গবেষক ও লেখক সোহেল আমিন বাবু, নাট্যকার ও কবি লিটন আব্বাস এবং কলামিষ্ট ও কবি মেহেদী হাসানের যৌথ সঞ্চালনায় রবীন্দ্র সংগীত বিশেষজ্ঞ রেফুল করিম এবং সংগীত শিল্পী জিয়াউল হক মানিক বর্ষাকালীন কবিতা উৎসব উদ্বোধনী অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন।

Exit mobile version