কুষ্টিয়ায় আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর হাতে মাদক ব্যবসায়ী আটক

জনাব মোঃ খাইরুল আলম, সুযোগ্য পুলিশ সুপার, কুষ্টিয়া মহোদয়ের নির্দেশ ও তত্ত্বাবধায়নে এসআই(নিঃ)/মোঃ লুৎফর রহমান, জেলা গোয়েন্দা শাখা, কুষ্টিয়া সংগীয় অফিসার ফোর্সসহ কুষ্টিয়া মডেল থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানিতে পারেন যে, কুষ্টিয়া মডেল থানাধীন জেলখানা সড়কস্থ পিয়ারাতলা মোডে জনৈক মোঃ মনিরুল আলম এর মুদি দোকানের সামনে একজন ব্যক্তি Tapentadol ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করিতেছে।

 

উক্ত সংবাদের ভিত্তিতে এসআই(নিঃ)/মোঃ লুৎফর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ ইং-১৪/০৭/২০২১ তারিখ ২২.০০ ঘটিকার সময় উল্লেখিত স্থানে পৌছাইলে ডিবি পুলিশের উপস্থিতি টের পাইয়া কৌশলে পালানোর চেষ্টাকালে আসামী ১। মোঃ সোহেল (২৮), পিতা-মোঃ সুলতান, সাং-থানাপাড়া (তাতারীখান চেয়ারম্যান বাড়ীর সামনে), থানা-খোকসা, জেলা-কুষ্টিয়াকে ধৃত করে এবং উপস্থিত সাক্ষীদের সম্মুখে তার দেহ তল্লাশী করিয়া ২৫ (পঁচিশ) পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করিয়া বিধি মোতাবেক জব্দ তালিকা মুলে জব্দ করেন।

 

এতদসংক্রান্তে কুষ্টিয়া মডেল থানার মামলা নং-৩০ তারিখ তারিখ-১৫/০৭/২০২১ রুজু করা হয়। পুলিশ সুপার, কুষ্টিয়া মহোদয়ের নির্দেশনায় কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *