পুনাক কুষ্টিয়ার পক্ষ থেকে গরীব, অসহায়, দুস্থদের মাঝে করোনাকালীন ঈদ উপহার, মাস্ক ও প্রতিবন্ধীদের হুইল চেয়ার বিতরণ

কুষ্টিয়া প্রতিনিধি :

 

শনিবার (১৭ জুলাই) সকাল ১১ টায় পুনাক কুষ্টিয়ার উদ্যোগে পুলিশ লাইন্সে গরীব, অসহায়, দুস্থদের মাঝে করোনাকালীন মানবিক ঈদ উপহার সামগ্রী, মাস্ক ও হুইল চেয়ার বিতরণ করা হয়। এই সময় পুনাক কুষ্টিয়ার পক্ষ থেকে ১০০ (একশত) জন গরীব, অসহায়, দুস্থদের মাঝে করোনাকালীন ঈদ উপহার, মাস্ক ও ২ (দুই) জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।
পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) কুষ্টিয়ার সভানেত্রী দিলরুবা আলম (সহধর্মিণী, পুলিশ সুপার, কুষ্টিয়া) প্রধান অতিথি হিসেবে এ মহতি কার্যক্রমে অংশ গ্রহন করেন। কুষ্টিয়া পুনাক সভানেত্রী দিলরুবা আলম বলেন মহামারী করোনা ভাইরাস ও চলমান লকডাউনের কারনে এই মুহুর্তে নিম্ন আয়ের গরীব, অসহায়, দুস্থদের পাশে দাড়ানো খুবই প্রয়োজন। তিনি আরো বলেন এখন সময় এসেছে মানবতা দেখানোর; আসুন আমরা মানবতা দেখাই; আপনার আশেপাশের অবহেলিত যে সব মানুষ আছে তাদের পাশে দাড়াই। তিনি আরো বলেন একটা সুস্থ স্বাভাবিক ছোট সংগঠন অন্য আরো কয়েকটা মানুষের দায়িত্ব নিতে পারে; আসুন এভাবে আমরা করোনা কালে মানবতার হাত বাড়িয়ে অসহায় মানুষের পাশে দাড়াই।
করোনা মহামারী শেষ না হওয়া পর্যন্ত কুষ্টিয়া পুনাক সভানেত্রী এ সময় স্বাস্থ্যবিধি ও মাস্ক পরার প্রতি অধিক গুরুত্ব আরোপ করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন খায়রুন নেসা, সাধারণ সম্পাদিকা ও কোষাধ্যক্ষ (সহধর্মিণী অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অপরাধ), মোমিনা খানম, দপ্তর সম্পাদিকা (সহধর্মিণী, অতিরিক্ত পুলিশ সুপার, ডিএসবি) আনিতা আশরাফী, উৎপাদন সম্পাদিকা (সহধর্মিণী, অতিরিক্ত পুলিশ সুপার সদর) ও পুনাক কুষ্টিয়ার অন্যান্য সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *