Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

নারীদের ফাঁদে ফেলে হাতিয়ে নিতেন স্বর্ণালঙ্কার ও অর্থ, যুবকের শেষ রক্ষা হলো না

মানিকগঞ্জ প্রতিনিধি :

 

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চিকিৎসক, হোটেল মালিক পরিচয় দিয়ে প্রতারণার ফাঁদ পেতেছিলেন আতাউর রহমান (২৫)। একের পর এর নারীর সঙ্গে তিনি বন্ধুত্ব করে দৈহিক সম্পর্ক স্থাপন করতেন। নারীদের ফাঁদে পেলে টাকা-পয়সা ও স্বর্ণালংকারও হাতিয়ে নিতেন। অবশেষে তার হাতে হাতকড়া পরিয়ে দিয়েছে পুলিশ। আতাউরের বাড়ি কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার জামালপাড়া গ্রামে।

 

সোমবার দুপুরে মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কার সাহা মানিকগঞ্জ সদর থানায় এ বিষয়ে প্রেস ব্রিফিং করেন। তিনি বলেন, অভিযুক্ত যুবক তার ফেসবুকে প্রোফাইলে নিজেকে চিকিৎসক এবং একটি হোটেলের মালিক হিসেবে পরিচয় দিয়েছেন। দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকার নারীদের সাথে বন্ধুত্ব করে ফাঁদে ফেলে দৈহিক সম্পর্ক, টাকা-পয়সা ও স্বর্ণালংকার হাতিয়ে নিতেন। সম্প্রতি মানিকগঞ্জের এক তরুণীর সাথে ফেসবুকের মাধ্যমে বন্ধুত্ব গড়ে তোলেন তিনি।

 

সেই বন্ধুত্বের সুবাদে কয়েকবার মানিকগঞ্জে এসে মেয়েটির সাথে দেখা করেন এবং বিভিন্ন স্থানে তার সাথে সময় কাটান। একপর্যায়ে, মেয়েটির কাছ থেকে স্বর্ণালঙ্কারও হাতিয়ে নেয়। রবিবার জেলা শহরের নাগীনা কমপ্লেক্সের দ্বিতীয় তলায় নিয়ে ইচ্ছার বিরুদ্ধে মেয়েটির স্পর্শকাতর স্থানে হাত দেয় আতাউর। মেয়েটি যুবকটির কু-মতলব বুঝতে পেরে চিৎকার চেঁচামেচি করলে স্থানীয় লোকজন এসে যুবককে ধরে পুলিশে সোপর্দ করে।

Exit mobile version