Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

জয় নেহালের সহযাগীতায় ৪০জন কর্মহীন মানুষের মাঝে খাদ্য দ্রব্য বিতরন

কুষ্টিয়া প্রতিনিধি : জনবান্ধব,দেশ বান্ধব রাকিব নেহাল জয় এর সহযোগীতায় আজ ভোর ৬টার সময় কুষ্টিয়া আড়ুয়াপাড়া,কালিশংকরপুর,হরিশংকরপুর,উত্তর মিলপাড়া,কুষ্টিয়া মেডিকেল কলেজের উত্তর পাশে সহ কুষ্টিয়া পৌরসভা আওতাধীন এলাকায় ৪০জন কর্মহীন রিস্কাচালক,ভ্যানচালক নিম্নআয়ের মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। কোভিড-১৯ এ বাংলাদেশের বর্তমান অবস্থা কেমন তা সকলের জানা দেশকে ভালোবেসে তিনি সহযেগীতার হাত বাড়িয়ে দিয়েছেন।

এসময় সার্বিক সহযোগিতায় জয় নেহালের পক্ষে ছিলেন ,মো:সালমান শাহেদ প্রকাশক ও সম্পাদক দেশের পত্রিকা ,(জেলা প্রতিনিধি)দৈনিক অর্থনীতির কাগজ , মো:রিপন ইসলাম সাবেক উপ-প্রচার সম্পাদক ,কুষ্টিয়া জেলা ছাত্রলীগ। মো: আরমান শেখ ব্যবস্থাপনা সম্পাদক দেশের পত্রিকা । সমাজসেবক সাদ অপু সহ স্থানীয় ব্যক্তিবর্গ। (কোভিড-১৯)এ অবরুদ্ধ কর্মহীন,দুঃস্থ অসহায় ৪০টি পরিবারকে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

জয় নেহাল বলেন, দেশের এই বর্তমান অবস্থায় সকল প্রবাসী ও শিল্পপতিদের কর্মহীন রিস্কাচালক,ভ্যানচালক নিম্নআয়ের মানুষের পাশে দাড়ানো প্রয়োজন । আমার মত লক্ষ,লক্ষ প্রবাসী রয়েছে তাদের সাধ্য অনুযায়ী সাহায্য করা উচিৎ ।এবং মহান আল্লাহ আমাদের হেফাজত করুন এই দোয়া করি ।

Exit mobile version