জয় নেহালের সহযাগীতায় কুষ্টিয়ায় নৈশ প্রহরীদের মাঝে খাদ্য দ্রব্য বিতরন

কুষ্টিয়া প্রতিনিধি :করোনা ভাইরাসের মহামারীতে জয় নেহালের চলমান খাদ্যদ্রব্য বিতরন কর্মসূচীর অংশ হিসাবে নৈশ প্রহরীদের মাঝে খাদ্য দ্রব্য বিতরন করা হয়েছে ।

জনবান্ধব,দেশ বান্ধব রাকিব নেহাল জয় এর সহযোগীতায় গতকাল রাত ১২টার সময় কুষ্টিয়া আড়ুয়াপাড়া,কালিশংকরপুর সহ কুষ্টিয়া পৌরসভা আওতাধীন এলাকায় নৈশ প্রহরীদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। কোভিড-১৯ এ বাংলাদেশের বর্তমান অবস্থা কেমন তা সকলের জানা দেশকে ভালোবেসে তিনি সহযেগীতার হাত বাড়িয়ে দিয়েছেন।

এসময় সার্বিক সহযোগিতায় জয় নেহালের পক্ষে ছিলেন ,মো:সালমান শাহেদ প্রকাশক ও সম্পাদক দেশের পত্রিকা ,(জেলা প্রতিনিধি)দৈনিক অর্থনীতির কাগজ , মো:রিপন ইসলাম সাবেক উপ-প্রচার সম্পাদক ,কুষ্টিয়া জেলা ছাত্রলীগ। মো: আরমান শেখ ব্যবস্থাপনা সম্পাদক দেশের পত্রিকা । সমাজসেবক সাদ অপু সহ স্থানীয় ব্যক্তিবর্গ। (কোভিড-১৯)এর মহামারীতে নৈশ প্রহরীদের মাঝে খাদ্য দ্রব্য বিতরন করা হয়েছে ।

জয় নেহাল বলেন, দেশের এই বর্তমান অবস্থায় সকল প্রবাসী ও শিল্পপতিদের নৈশ প্রহরী,কর্মহীন রিস্কাচালক,ভ্যানচালক নিম্নআয়ের মানুষের পাশে দাড়ানো প্রয়োজন । আমার মত লক্ষ,লক্ষ প্রবাসী রয়েছে তাদের সাধ্য অনুযায়ী সাহায্য করা উচিৎ ।এবং মহান আল্লাহ আমাদের হেফাজত করুন এই দোয়া করি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *