পৌর কাউন্সিলর এর উদ্দ্যোগে ,জয় নেহাল এর সহযোগীতায় খাবার পানির টিউবয়েল স্থাপন

নিজস্ব প্রতিনিধি: কুষ্টিয়া পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মো:সাইফ-উল হক মুরাদ এর অনুরোধে
জয় নেহালের সহযোগীতায় বিশুদ্ধ খাবার পানির টিউবয়েল স্থাপন করা হয়েছে। স্থান কুষ্টিয়া আর.সি.সি সড়ক ,কোটপাড়া ( সি এন্ড বি) গনপূর্ত্বর আবাসিক কলনী।

জয় নেহালের সহযোগীতায় বিশুদ্ধ খাবার পানির টিউবয়েল স্থাপন এটা একটি চলমান কর্মসূচি । তারই অংশ হিসাবে কুষ্টিয়া পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মো:সাইফ-উল হক মুরাদ, জয় নেহালকে বলেন, ( সি এন্ড বি) গনপূর্ত্বর আবাসিক কলনীতে খাবারের জন্য এর আগে শুধু মাত্র ১টি উম্মোক্ত টিউবয়েল ছিল বর্তমানে সেটা নষ্ট । কলনীবাসী তিব্রপানি সংকটে ও বিশুদ্ধ খাবার পানি অনেক দুর থেকে আনতে হয় । আবাসিক ,অনাবাসিক প্রায় কয়েক শত পরিবার এই এলাকায় বসবাস করে ।

তার উপর ভিত্তি করে গতকাল সকাল ৮:০০ টার সময় জয় নেহালের সহযোগীতায় বিশুদ্ধ খাবার পানির টিউবয়েল স্থাপন এর পর জন সাধারনের জন্য উম্মোক্ত করা হয় । টিউবয়েলটি এমন এক স্থানে স্থাপন করা হয়েছে যে ,কলনী,কোর্টপাড়াবাসী সহ পথচারী মানুষ সমান ভাবে ব্যবহার করতে সক্ষম।

কলনীবাসী বিশুদ্ধ খাবার পানির টিউবয়েল পেয়ে খুব আনন্দীত।
কলনীবাসীগন বলেন , জয় নেহাল পৃথিবীর অন্য প্রান্তে থেকে আমাদের এই কষ্টের দিনে পাশে দাড়িয়েছেন।এই জন্য আমরা ধন্য এবং সৃষ্টিকর্তার কাছে তার ও তার পরিবারের জন্য দোয়া করি ।

কুষ্টিয়া পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মো:সাইফ-উল হক মুরাদ বলেন, পানির টিউবয়েল স্থাপন এটা সদকা-ই জারীয়া দুনিয়া ও আখেরাত এর সমান সওয়াব পাবে জয় নেহাল ।

আমেরিকা প্রবাসী জয় নেহাল বলেন,মহান আল্লাহ তালার সৃষ্টির সেরা জীব মানুষ, আর এই মানুষকে ভালোবাসলেই আল্লাহকে ভালোবাসা হয়। আমি কুষ্টিয়ার সন্তান হয়ে ,কুষ্টিয়া পৌরসভাবাসীর পাশে থাকতে পেরে আমি অনেক আনন্দিত।
সর্বশেষ দল-মত,ধর্ম-বর্ন, নীর্বিশেষে দেশের মানুষকে সহযোগীতা করার জন্য আহবান করেন এই মানবতার প্রতীক জয় নেহাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *