কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকীতে গরীব, অসহায় ও থ্রিহুলার চালকদের মাঝে এসপি খাইরুল আলমের খাবার বিতরণ

কুষ্টিয়া প্রতিনিধি :

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে কুষ্টিয়ায় গরীব, অসহায়, রিকশা, অটোরিকশা, ইজিবাইক ও সিএনজি চালকদের মাঝে জেলা পুলিশ সুপার (এসপি) মোঃ খাইরুল আলম খাবার বিতরণ করেছেন।
রবিবার (১৫ আগস্ট) দুপুর ১২ টায় কুষ্টিয়া পুলিশ লাইন্স ২ নং গেটের সামনে তিনি খাবার বিতরণ করেন।
এ সময় তিনি বলেন, আজ শোকাবহ ১৫ আগস্ট, বাঙ্গালী জাতির শোকের দিন। ইতিহাসের জঘন্যতম কলঙ্গময় একটি দিন। এ দিনে আমরা আমাদের জাতির পিতাকে হারিয়েছি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকলে আজ আমরা একটি সমৃদ্ধশালী উন্নত দেশের নাগরিক থাকতাম।পৃথীবীর বুকে আজ আমরা মাথা উচু করে নেতৃত্ব দিতে পারতাম।কিন্তু দুঃক্ষের বিষয় ঘাতকের বুলেটে বঙ্গবন্ধু ও তার পরিবার বর্গ শাহাদত বরণ করেন। আজ তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধান মন্ত্রীর নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে, সকল ক্ষেত্রে উন্নায়ন ও সমৃদ্ধি অব্যাহত আছে। এভাবে উন্নয়নের ধারা অব্যাহত থাকলে দেশ অচিরেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার দেশে পরিনত হবে। তখন এ দেশে গরীব অসহায় মানুষ খুজে পাওয়া যাবেনা। কারন আমাদের দেশ সমৃদ্ধ হলে আমরাও সমৃদ্ধশালী হবো। সুতরাং দেশকে এগিয়ে নিতে চাইলে বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে যে যার অবস্থান থেকে কাজ করে যেতে হবে।
এ সময় আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অপরাধ, মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি, মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল, মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সদর, অতিরিক্ত পুলিশ সুপার ভেড়ামারা সার্কেল, মোঃ আজমল হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার মিরপুর সার্কেল, অফিসার ইন চার্জ কুষ্টিয়া মডেল থানা, ডিআইও -১, আরওআই, আরআই পুলিশ লাইন্স কুষ্টিয়াসহ জেলা পুলিশের সকল পর্যায়ের সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *