বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকীতে কুষ্টিয়ায় পুনাক সভানেত্রীর উদ্যোগে এতিম শিশুদের মাঝে খাবার, পাঞ্জাবি বিতরণ ও দোয়া মাহফিল

কুষ্টিয়া প্রতিনিধি :

 

বাঙ্গালী জাতির অবিসংবাদিত নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কুষ্টিয়ায় পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক) সভানেত্রী দিলরুবা আলম (সহধর্মিণী পুলিশ সুপার কুষ্টিয়া) এর উদ্যোগে হাফিজিয়া মাদ্রাসার এতিম শিশুদের মাঝে খাবার, পাঞ্জাবি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৫ আগস্ট) বেলা ১১ টায় স্থানীয় হাফিজিয়া মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গ সহ ১৫ আগস্ট শাহাদত বরন কারী সকল শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া মাহফিল ও মোনাজাত করা হয়। মোনাজাতে দেশের অব্যাহত, শান্তি ও সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করা হয়।
পরে ৫৫ জন হাফিজিয়া মাদ্রাসার এতিম শিশুদের মাঝে ভূনা খিচুড়ি ও পাঞ্জাবি বিতরণ করেন কুষ্টিয়া পুনাক সভানেত্রী দিলরুবা আলম।
এ সময় তিনি বলেন, আজ শোকাবহ ১৫ আগস্ট। ১৯৭৫ সালের এই দিনে ঘাতকের বুলেটে বঙ্গবন্ধু ও তার পরিবার বর্গ শাহাদত বরণ করেন। ঐ কুচক্রী মহলটি ভেবেছিল বঙ্গবন্ধুকে দুনিয়া থেকে বিদায় করে দিতে পারলেই ওদের মনোবাসনা পূর্ণ হবে। কিন্তু সে আশায় গুড়েবালি। ওদের সকল ষড়যন্ত্র ব্যর্থ হয়েছে। জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু অনেক বেশী শক্তিশালী।
এ সময় তিনি আরও বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যত। শিশুদের নিয়ে বঙ্গবন্ধু অনেক স্বপ্ন দেখতেন। বঙ্গবন্ধু একটি সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে নিজের জীবনকে অকাতরে বিলিয়ে দিয়েছেন। একদিন তোমরা জাতির কর্ণধার হয়ে বঙ্গবন্ধুর প্রতিনিধিত্ব করবে।জাতির প্রত্যাশা পূরণ করবে। সুতরাং তোমরা বঙ্গবন্ধুর আদর্শে আদর্শবান হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সামনে এগিয়ে যাবে। এটাই আমার প্রত্যাশা।
এ সময় আরো উপস্থিত ছিলেন খায়রুন নেসা,সাধারণ সম্পাদিকা ও কোষাধ্যক্ষ ( সহধর্মিণী অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান), সহধর্মিণী অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি, সহধর্মিণী অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল, সহধর্মিণী অতিরিক্ত পুলিশ সুপার (সদর), সহধর্মিণী অতিরিক্ত পুলিশ সুপার ভেড়ামারা সার্কেল, সহধর্মিণী সিনিয়র সহকারী পুলিশ সুপার মিরপুর সার্কেল ও পুনাক কুষ্টিয়ার অন্যান্য সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *