জননেত্রী শেখ হাসিনার ৭৫তম শুভ জন্ম বার্ষিকী উপলক্ষ্যে ৭৫ টি তাঁল গাছ রোপন

কুষ্টিয়া জেলা প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কন্যা গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম শুভ জন্ম বার্ষিকী উপলক্ষ্যে কুমারখালী উপজেলার, চাঁদপুর ইউনিয়ন এর যাঁদবপুর,শ্রীপুঁর,এল,জি,ই,ডি কতৃক নির্মিত রাস্তার দুঁই পাশে ৭৫ টি তাঁলগাছের চাঁরা রোপন করা হয়েছে।

মো: রোকনুজ্জামান (বিশিষ্ট সমাজসেবক ও সিনিয়র প্রভাষক বাংলা বিভাগ ,পান্টি ডিগ্রী কলেজ,কুমারখালী কুষ্টিয়া) এর উদ্দ্যোগে এই কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে । মো: রোকনুজ্জামান গনহত্যা-নির্যাতন,মুক্তিযুদ্ধের উপর গবেষক ও সনদ প্রাপ্ত (পি,জি,টি)।

মো: রোকনুজ্জামান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কন্যা গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম শুভ জন্ম বার্ষিকী উপলক্ষ্যে ও বজ্রপাত থেকে দেশের মানুষকে রক্ষায় আমি এই উদ্দ্যোগ হাতে নিয়েছি ।

ইতপূর্বে , জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবর্ষ উপলক্ষ্যে ১০০টি তাঁলগাছ এই গ্রামের বিভিন্ন স্থানে রোপন করা হয় ।
আমি একজন শিক্ষক হিসাবে ব্যক্তিগত মনোভাব থেকে আমার জন্ম স্থানের শিশু-কিশোরদের মাঝে পরিবেশ রক্ষায় গাছ লাগানোর আগ্রহ তৈরী করতে সব সময় কাজ করে যাচ্ছি।

তিনি আরো বলেন ,সকলে আমার ও আমার সাথে স্বেচ্ছায় কাজ করা সকলের জন্য মহান আল্লার দরবারে দোয়া করবেন ।

স্থানীয় এলাকাবাসী বলেন, রোকনুজ্জামান আমাদের এলাকার সন্তান সে যে মহৎ উদ্দ্যোগ নিয়েছে, তা আমরা বর্তমানে সূফল না পেলেও ভবিষ্যতে এর সূফল দেশ ও জাতি উপভোগ করবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *