কুষ্টিয়া জেলা ছাত্রদলের নতুন আহবায়ক কমিটি গঠন

কুষ্টিয়া জেলা প্রতিনিধি:- গত ১৭ ই নভেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কুষ্টিয়া জেলা শাখার নবগঠিত আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

আহবায়ক মোজাক্কির রহমান রাব্বি এর বলেন,কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি এবং সাধারণ সম্পাদক ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানকে ধন্যবাদ এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্বাস্থ্য কামনা করছি।

কুষ্টিয়া জেলা ছাত্রদলকে সুসংগঠিত করে সকলকে একত্রে নিয়ে, রাজপথে কঠোর আন্দোলনের মাধ্যমে দেশের বর্তমান অবস্থার পরিবর্তন ঘটাতে হবে এবং ছাত্র সমাজ যেন মাদকের ভয়াল থাবা থেকে নিজেকে রক্ষা করতে পারে সে ব্যাপারে সচেতন করতে হবে।

সদস্য সচিব খন্দকার তসলিম উদ্দিন নিশাত বলেন, কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি খোকন ভাই, সাধারণ সম্পাদক শ্যামল ভাই এবং তারুণ্যের অহংকার জনাব তারেক রহমানকে ধন্যবাদ জানাই । বর্তমান দেশের ক্রান্তিকালে মুহূর্তে কুষ্টিয়া জেলা ছাত্রদলকে সুসংগঠিত করতে যে উদ্যোগ নিয়েছেন তা অতি প্রশংসনীয় এবং আমরা খুব আনন্দিত।

আমাদের বিশ্বাস আহবায়ক কমিটি,শরীরে একবিন্দু রক্ত থাকতেও রাজপথ ছেড়ে ঘরে ফিরে যাবে না, এবং দেশের যে কোনো ভয়াবহ মুহূর্তকে রুখে দিতে দেশের স্বার্থে সমস্ত শিক্ষিত ছাত্র সমাজকে সাথে নিয়ে এগিয়ে যাবে ইনশাআল্লাহ।

গণতন্ত্র পুনরুদ্ধার এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে,দেশের যে জরাজীর্ণ শিক্ষা ব্যবস্থা তা পুনরুদ্ধারে আমরা এগিয়ে যাব।

শিক্ষাপ্রতিষ্ঠানে আর আমরা শিক্ষিত বাঙালি জাতির রক্ত দেখতে চাই না, শিক্ষা নিয়ে ব্যবসা আমরা করতে দেব না,এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কুষ্টিয়া জেলা শাখার আহবায়ক কমিটির প্রথম মিছিল অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *