কুষ্টিয়ায় ট্রাকের ঢাক্কায় রিক্সা চালক নিহত, গণপিটুনিতে আহত এক

কুষ্টিয়া প্রতিনিধি :

 

কুষ্টিয়া শহরের লাহিনী বটতলায় ট্রাকের চাপায় অজ্ঞাত (৪০) রিক্সা চালক নিহত হয়েছেন।

 

কুষ্টিয়া শহরতলীর লাহিনী বটতলা এলাকায় ট্রাকচাপায় ব্যাটারি চালিত এক রিকশাচালক নিহত হয়েছেন। ঘটনার পরে ট্রাক আটকে স্থানীয় জনতা একজনকে গণপিটুনি দিয়েছে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

 

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের লাহিনী বটতলা মোড় এলাকায় রাস্তার ওপরেই চালক রিকশার ওপরে বসে ছিলেন। এ সময় কুষ্টিয়া শহরের দিক থেকে একটি ট্রাক মোড় ঘুরতে গিয়ে রিকশাটিকে ধাক্কা দেয়। এ সময় ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই অজ্ঞাত পরিচয় ধারী রিকশা চালক (৪০) মারা যান।

 

দুর্ঘটনার বিপদ বুঝতে পেয়ে সড়কের ডানপাশ দিয়ে চালিয়ে দ্রুত পালিয়ে যেতে চেষ্টা করে ঘাতক ট্রাকচালক। এ সময় কিছু দূরে মতিমিয়ার রেলগেটের কাছে ট্রাক আটকে ট্রাকের মালের মালিক জীবন হোসেনকে গণধোলাই দেয় স্থানীয় জনতা। পরে স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে।

 

কুষ্টিয়া মডেল থানার (ওসি) সাব্বিরুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত রিকশাচালকের পরিচয় এখনও পাওয়া যায়নি। তবে চেষ্টা চলছে। ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *