বিয়ে বাড়ি মাতিয়ে গেলেন ‘সানি লিওন’

অনলাইন ডেস্ক :

 

বলিউডের তারকাদের আয়ের একটি ভালো উৎস হলো বিয়ে। হাই প্রোফাইল বিয়েতে নাচগান করে তারা প্রতি বছর কোটি কোটি টাকা আয় করেন। অভিনেতা থেকে সঙ্গীতশিল্পী কেউ বাদ নন এই তালিকা থেকে। সম্প্রতি বাংলাদেশে একটি বিয়েতে নেচে-গেয়ে মাতিয়েছেন বলিউডের বেশ কয়েকজন শিল্পী। এর মধ্যে বেশি আলোচনা হয়েছে বলিউডের ‘আইটেম গার্ল’খ্যাত সানি লিওনকে নিয়ে। তার বাংলাদেশে আসা নিয়েও কম জলঘোলা হয়নি। ওয়ার্ক পারমিট বাতিল হলেও পর্যটক ভিসায় তিনি ব্যক্তগত জেট বিমানে এসেছেন শুধু বিয়ের অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য। তবে তিনি এর জন্য পারিশ্রমিক নিয়েছেন কী না- তা জানা যায়নি।

 

গানবাংলা টেলিভিশনের চেয়ারপারসন ফারজানা মুন্নী ও ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস দম্পতির কন্যা নাজিশ আরমানের সঙ্গে ডা. মির্জা বেগের ছেলে সালমান মির্জা বেগের বিয়ের রিসিপশন অনুষ্ঠানে সানি লিওনের সঙ্গে হাজির হয়েছিলেন তার স্বামী ড্যানিয়েলও। এই বিয়েতে আসা তারকার তালিকা বেশ লম্বা। বিয়ের অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি, গায়ক কৈলাস খের, ‘কাঁটা লাগা’ খ্যাত গায়িকা শেফালি জারিওয়ালা, বলিউডের খ্যাতনামা সংগীত জুটি মিট ব্রস ও অদিতি সিং শর্মা। টলিউড থেকে হাজির ছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী এবং নুসরাত জাহান ও অভিনেতা যশ দাশগুপ্ত।

 

উল্লেখ্য, গানবাংলার মিউজিক ভিডিওতে নাচতে দেখা গেছে সানি লিওন, নারগিস ফাখরি, মিমি ও নুসরাতকে। এবার গানবাংলা টেলিভিশনের চেয়ারপারসন ফারজানা মুন্নী ও ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের পারিবারিক অনুষ্ঠানেও অংশ নিয়েছেন তারা।

 

বাংলাদেশের চলচ্চিত্র, সঙ্গীত জগতের অনেকেও হাজির ছিলেন আলোচিত এই বিয়ের অনুষ্ঠানে। এর মধ্যে আছেন চলচ্চিত্র নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী, সঙ্গীতশিল্পী এস আই টুটুল, ঐশী, প্রতীক হাসান, মেহরীন, পুতুল, কোনাল, পূজা, সিঁথি সাহা, চলচ্চিত্র অভিনেতা নীরব, নায়িকা তমা মির্জাসহ অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *