দেশের বাজারে হুয়াওয়ে ওয়াচ জিটি ৩

প্রেস বিজ্ঞপ্তি :

 

বাংলাদেশের বাজারে নতুন প্রজন্মের স্মার্টওয়াচ নিয়ে এসেছে হুয়াওয়ে। নতুন হুয়াওয়ে ওয়াচ জিটি ৩ স্মার্টওয়াচটিতে ৪৬এমএমতে হারমোনিওএস ২.১ অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। যাতে ব্যবহারকারী আরও বেশি উন্নত, শক্তিশালী এবং অত্যাধুনিক সুবিধাও গতিসম্পন্ন বুদ্ধিমত্তার সুবিধা পেতে পরেন। গ্লাস ফ্রন্ট, প্লাস্টিক ব্যাক এবং স্টেইনলেস স্টিলের ফ্রেম দিয়ে তৈরি নতুন এই স্মার্টওয়াচটি কিনতে আপনাকে গুনতে হবে মাত্র ২৩ হাজার ৯৯৯ টাকা।

 

সঠিক স্বাস্থ্য ও ফিটনেস মনিটরিংয়ের জন্য এতে রয়েছে ট্রুসিনটিএম ৫.০+ এবং নিত্য নতুন ডিজাইনের সঙ্গে ১৪ দিনের ব্যাটারি লাইফ। স্বাস্থ্য পর্যবেক্ষণ এবং বিজ্ঞানসম্মতভাবে ফিটনেস ট্রেনিংয়ের জন্য অভিনব হুয়াওয়ে ওয়াচ জিটি ৩ যুতসই সহযোগী হবে, যা বৈজ্ঞানিক ডেটা ব্যবহার করে আপনার ফিটনেস ধরে রাখার লক্ষ্য অর্জনে সহায়তা করবে।

 

মোহাম্মদ জহিরুল ইসলাম, স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বলেন, ‘আনুষ্ঠানিকভাবে আমরা বাংলাদেশের বাজারে হুয়াওয়ে ওয়াচ জিটি ৩ বাজারজাত শুরু করেছি। ৪৫.৯ x ৪৫.৯ x ১১ মিলিমিটার এবং ৩৫ গ্রাম (৪২ মিমি) বা ৪২.৬ গ্রাম (৪৬ মিমি) ওজনের এই স্মার্টওয়াচটিতে প্রায় ৫০ মিটার পানির চাপ প্রতিরোধ করতে এতে ৫ এটিএম যুক্ত করা হয়েছে। এছাড়াও নিয়মিত ২২ মিমি স্ট্র্যাপ (৪৬ মিমি মডেল) এবং ২০ মিমি স্ট্র্যাপের (৪২মিমি মডেল) সঙ্গেও এর যথেষ্ট মিল রয়েছে। নতুন স্মার্টওয়াচটিতে একটি ১.৪৩ ইঞ্চির অ্যামোলয়েড ডিসপ্লে থাকছে, যাতে ৩২৬ ঘনত্বের ৪৬৬ x ৪৬৬ পিক্সেলের রেজ্যুলেশন জোলিউশন সুবিধা পাওয়া যাবে। ঘড়িটিতে একটি ৪৫৫ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি আছে যা তার ছাড়াই চার্জ করা যায়। এতে অ্যাক্সিলোমিটার, জাইরো, হার্টরেট, ব্যারোমিটার, কম্পাস, এসপিও২ এবং থার্মোমিটারের মতো শরীরের তাপমাত্রা মাপার সেন্সরগুলো যুক্ত করা হয়েছে।’

ঘড়িটি আপনি চার্জা করতে ভুলে গেলেও এর ব্যাটারি লাইফ নিয়ে দুঃচিন্তা করতে হবে না। আপনি আপনার ফোনের মাধ্যমে এটি রিভার্স চার্জ করতে পারবেন। একবার সম্পূর্ণ চার্জ করে নিলে হুয়াওয়ে ওয়াচ জিটি ৩ ৪৬ এমএম টানা ১৪ দিন পর্যন্ত ব্যবহার করা যাবে। এছাড়াও, হুয়াওয়ে ওয়াচ জিটি ৩ আপনার স্বাস্থ্য এবং ফিটনেস ধরে রাখার সব ধরনের ফিচার সমর্থন করবে। পাশাপাশি, এই ঘড়িটিতে হুয়াওয়ে অ্যাপ গ্যালারি থেকেও বিভিন্ন ধরনের অ্যাপ ইনস্টলেশন করে ব্যবহার করা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *