চুয়াডাঙ্গায় ফেনসিডিল বোঝাই পিকআপসহ আটক দুই মাদক কারবারী

চুয়াডাঙ্গা প্রতিনিধি :

 

চুয়াডাঙ্গা পৌর এলাকার কেদারগঞ্জ এলাকা থেকে ফেনসিডিল বোঝাই পিকআপসহ দুই মাদক কারবারীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় পিকআপ ভ্যানে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৬৬০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকাল পৌনে ৭টার সময় পিকআপটি আটক করে পুলিশ।

 

আটককৃতরা হলেন মুন্সিগঞ্জ সদর উপজেলার রিকাবী বাজার এলাকার সালাম মিয়ার ছেলে রাজন খা (২১) ও একই জেলার টঙ্গিবাড়ি থানার বেতকা গ্রামের মৃত বারেক শেখের ছেলে রাজীব শেখ (২৫)।

 

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আনিছুজ্জামান জানান, গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার সকালে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমানকে সাথে নিয়ে অভিযান চালানো হয়। অভিযানে শহরের কেদারগঞ্জ এলাকায় একটি পিকআপ ভ্যান আটক করা হয়। পিকআপ ভ্যানে থাকা রাজন খা ও রাজীব শেখকে জিজ্ঞাসাবাদ করে গাড়ীর চালক আসনের নিচ থেকে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৬৬০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

 

পুলিশ জানায়, আটক ফেনসিডিলের আনুমানিক বাজারমূল্য সাত লাখ ৯২ হাজার টাকা। এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.