কুষ্টিয়ায় পৈত্রিক সম্পত্তির জেরে ভাতিজার আঘাতে চাচা নিহত, আহত ১

কুষ্টিয়া প্রতিনিধি :

 

 কুষ্টিয়া ঝাউদিয়া ইউনিয়নের মাজপাড়ায় পৈত্রিক সম্পত্তির জেরে ভাতিজার আঘাতে চাচা জসিম (৪০) নামে একজন নিহত ও আঃ রশিদ নামে একজন আহত হয়েছেন।

 

আজ সকালে ঝাউদিয়া ইউনিয়নের মাজপাড়ায় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হচ্ছেন ঝাউদিয়া মাজপাড়া এলাকার মৃত পাথারের ছেলে জসিম। বিষয়টি নিশ্চিত করেছেন ইবি থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান রতন।

স্থানীয় সূত্রে জানা যায় চাচাতো ভাইয়ের ছেলেরা জোর পূর্বক ২ শতক পৈত্রিক জমিতে বাঁশের খুটি দিয়ে ঘেরাও করে। পরে নিহত জসিম তার ভাইয়ের ছেলেদের নিষেধ করে। এরই একপর্যায়ে নিহতের ভাইয়ের ছেলে লালন, মতিয়ার রহমানসহ কয়েকজন মিলে ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্র দিয়ে তার চাচাকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়দের সহযোগিতায় জসিমকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে পথে চাচা জসিম মারা যায়। আব্দুর রশিদ নামে একজনকে ভর্তি করার পরামর্শ দেয় চিকিৎসক। তবে তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

এ বিষয়ে ইবি থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান রতন বলেন ময়না তদন্তের জন্য জসিমের লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যার পর থেকে হত্যাকারী পালিয়ে গেছে তবে পুলিশ তাদেরকে খুঁজছে। তাদেরকে দ্রুত গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান। তিনি আরও বলেন এ বিষয়ে ইবি থানায় একটি হত্যা মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলে তিনি বলে।

Leave a Reply

Your email address will not be published.