নাটোরের গুরুদাসপুরে বিপুল পরিমাণ চোলাই মদসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

নাটোর প্রতিনিধি :

 

নাটোরের গুরুদাসপুরে বিপুল পরিমাণ চোলাই মদসহ ৫ মাদকব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গতকাল ৬ জুন রাত নয়টার দিকে উপজেলার কোলাকান্ত নগর এলাকা থেকে ২ হাজার একশ লিটার চোলাই মদসহ তাদের আটক করা হয়।

 

র‌্যাব-৫ সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ অপারেশন দল ৬ জুন রাত নয়টার দিকে উপজেলার কোলাকান্ত নগর এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। র‌্যাব কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেন এর নেতৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২ হাজার ১শ লিটার মদসহ উপজেলার কোলা কান্তিনগর গ্রামের মৃত কমল চন্দ্রের ছেলে আশিক চন্দ্র (১৯), মৃত মোংলা মুন্ডারির ছেলে রুপেন মুন্ডারী (৩৮), ধানুরা ফকির পাড়া এলাকার মৃত দেবেন মুন্ডারী হরিপদ মুন্ডারী (২৪), মৃত হেমন্ত মুন্ডারীর ছেলে শ্যামল মুন্ডারী (৪২), পাবনা জেলার সাঁথিয়া উপজেলার সাটিয়া কোলা গ্রামের গণেশ কুমার দাসের ছেলে উজ্জল দাস (৪৩) কে আটক করে।

 

আটককৃতরা উপস্থিত স্বাক্ষী ও স্থানীয়দের উপস্থিতিতে চোলাইমদ তৈরি, সংরক্ষণ ও বিক্রয়সহ বহিরাগত মাদকসেবীদের নিকট নিয়মিত বিক্রয় করে আসছে বলে স্বীকার করে।

পরবর্তীতে উল্লে­খিত জব্দকৃত চোলাইমদ হতে ২৫০ দুইশত পঞ্চাশ মিঃলিঃ করে ৮ টি প্লাস্টিকের বোতলে মোট দুই লিটার চোলাইমদ রাসায়নিক পরীক্ষা ও বিজ্ঞ আদালতে বিচারিক কাজের জন্য প্রেরণ করা হয়। অবশিষ্ট চোলাইমদ পঁচনশীল, দুর্গন্ধযুক্ত ও বহনের অযোগ্য হওয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ২৯(৩) ধারা অনুযায়ী ঘটনাস্থলে সাক্ষীদের উপস্থিতিতে নষ্ট করা হয়।

Leave a Reply

Your email address will not be published.