Site icon দেশের পত্রিকা – দেশের পত্রিকা দেশের কথা বলে

নেশার টাকা না পেয়ে পিতা-মাতাকে মারধর, ছেলে গ্রেফতার

নেশার টাকা না পেয়ে পিতা-মাতাকে মারধর করেছে এক মাদকাসক্ত ছেলে। এ সময় উত্তেজিত হয়ে মাকে হত্যার উদ্দেশ্যে গলা টিপে ধরে ওই ছেলে। সোমবার রাতে পঞ্চগড়ের বোদা উপজেলার পৌরসভা এলাকার জামাদার পাড়া গ্রামে এই ঘটনা ঘটে। খবর পেয়ে বোদা থানা পুলিশ গিয়ে বাবা মাকে উদ্ধার করেন। ছেলেকে আটক করে থানায় নিয়ে আসে। এই ঘটনায় মাদকাসক্ত ছেলে আল মামুনের বাবা রেজাউল করিম বাদী হয়ে ছেলে বিরুদ্ধে মঙ্গলবার সকালে থানায় মামলা দায়ের করেন । 

 

মামলা সূত্রে জানাযায়, মামুন একজন মাদকাসক্ত। তার বাবা রেজাউল করিম ও মা মুনিয়ারা বেগম ছোট্র মুদির দোকান করে আসছিল। মাঝে মাঝে মামুনও দোকান চালাতো। সে প্রায় নেশা করার জন্য দোকানের টাকা নিয়ে যেতো। সোমবার সকালে দোকানের ক্যাস বাক্সো থেকে টাকা নিয়ে পালিয়ে যায় মামুন। সারাদিন নেশা করে বিকেলে বাড়িতে ফিরে আসে।

 

এসময় মামুনকে দোকানের টাকার কথা জিজ্ঞেস করতেই মা মুনিয়ারাকে প্রথমে অকথ্য ভাষায় গালাগালি শুরু করে সে। মায়ের কাছে আবারও নেশার টাকা দাবী করে। এক পর্যায়ে মাকে মাটিতে ফেলে কিল ঘুষি মারতে থাকেন। মায়ের চিৎকারে বাবা রেজাউল ইসলাম ছুটে আসেন । এসময় তাকেও মারধর করেন ছেলে মামুন। মারামারি এবং চিৎকার শুনে আশের পাশের লোকজন ছুটে এসে। তারা পুলিশে খরব দিলে বোদা থানা পুলিশ রেজাউল ও মুনিয়ারাকে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন । সেই সাথে ঘটনাস্থল থেকে মামুনকে কে আটক করেন।

 

বোদা থানার ওসি আবু সাইদ চৌধূরী জানান ঘটনার খবর পেয়ে পুলিশ নেশাগ্রস্থ অবস্থায় মামুন তাব বাবা-মাকে প্রচন্ড মারধর করে । পুলিশ গিয়ে বাবা মাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেওয়া হয়। বর্তমানে বাবা রেজাউল করিম এবং মা মুনিয়ারা সুস্থ আছেন। মামুনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Exit mobile version