কুষ্টিয়ায় সাংবাদিক মোঃ হাসিবুর রহমান রুবেল নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক :

 

কুষ্টিয়া জেলা রিপোর্টস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ হাসিবুর রহমান রুবেল সোমবার ০৩/০৭/২০২২ ইং তারিখ রাত আনুমানিক ৯টার সময় কুষ্টিয়া সিঙ্গার মোড় হতে নিখোঁজ হয়েছে।

 

সাংবাদিক হাসিবুর রহমান রুবেল অনলাইন নিউজ পোর্টাল ক্রাইম ভিশন বিডি ডটকমের সম্পাদক ও প্রকাশক সেই সাথে দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

 

বৃহস্পতিবার রাত আনুমানিক ৯টার সময় তার একটি ফোন এলে অফিস পিয়নকে আসছি বলে বের হন। এর কিছুক্ষণ পর হতে রুবেলের ফোন বন্ধ দেখাতে শুরু করে।

 

এ ঘটনায় সোমবার (০৪ জুলাই) কুষ্টিয়া মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রুবেলের ছোট ভাই মাহাবুর রহমান।

 

অনেক খোঁজা খুঁজি করে কোথাও পাওয়া না গেলে পরিশেষে ঐ রাতেই কুষ্টিয়া মডেল থানায় মিসিং জিডি করা হয়। যার জিডি নং- ২০৩। তারিখ ০৪/০৭/২২ইং। এই বিষয়ে গতকাল সোমবার কুষ্টিয়া মডেল থানা, কুষ্টিয়া জেলা সরাইবার ক্রাইম ইউনিট ও র্যাব অফিসের সমর্পণ হন তার পরিবারের লোকজন।

 

জিডি সুত্রে জানা যায়, গত রোববার (৩ জুলাই) রাত ৯টার দিকে কুষ্টিয়া শহরের সিঙ্গার মোড়ে পত্রিকা অফিসে থাকা অবস্থায় মোবাইলে কল এলে রুবেল বাইরে বের হন। এরপর থেকে নিখোঁজ রয়েছেন। তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যাচ্ছে।

 

মঙ্গলবার (০৫ জুলাই) বিকেলে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছাবিরুল আলম জানান, রুবেলে সন্ধানের চেষ্টা চলছে। বিষয়টি নিয়ে জোর তৎপরতা চালানো হচ্ছে।

 

এখন পর্যন্ত তার কোন হদিস না পাওয়ার রুবেলের পরিবারসহ তার সহকর্মীরা ভেঙে পরেছে। বিষয়টি নিয়ে দ্রুত সন্ধান পেতে এক প্রকার নড়ে চড়ে বসেছে কুষ্টিয়ার পুলিশ প্রশাসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *